খড়গ্রামে তৃনমূলের নির্বাচনী জনসভায় দেব

খড়গ্রামে তৃনমূলের নির্বাচনী জনসভায় দেব

239
0
SHARE

নিজস্ব সংবাদদাতা,খড়গ্রাম , ১৫ ই এপ্রিল : খড়গ্রামে তৃনমূলের নির্বাচনী জনসভার নির্ধারিত সময়ের আগেই হাজির দেব, দেব কে না দেখেই ক্ষোভ নিয়ে বাড়ি ফিরলেন তৃণমূল কর্মীরা।
সভা শুরুর কথা দুপুর ২ টো কিন্তু সভা শুরুর ঘন্টা দুয়েক আগেই দেবের হেলিকপ্টার নামল পীড়তলার মাঠে। মঞ্চে তখন প্রায় ফাঁকা সভা মঞ্চের সামনে ও উপস্থিত কম। বাড়ির মেয়েরা কেউ রান্না করতে ব্যস্ত কেউ আবার কাজ সমলে সভা মঞ্চের দিকে যাওয়ার প্রস্তুতি তার মধ্যেই কোথাও আবার কর্মীরা দলের পতাকা লাগাতে ব্যাস্ত হঠাৎ আকাশে হেলিকপ্টারের শব্দ। আওয়াজ পেয়ে কেউ কেউ পৌছল সভা স্থলে কিন্তু যারা প্রত্যন্ত গ্রাম থেকে এসে সভায় যোগ দেওয়ার কথা তারা পৌঁছনোর আগেই আবার হেলিকপ্টারে চেপে জলঙ্গীর দিকে রওনা দিয়েছেন অভিনেতা দেব। স্বভাবতই দেব কে না দেখে ক্ষোভ নিয়ে বাড়ি ফিরলেন তৃণমূল কর্মীরা ।

আজ খড়গ্রামের নগর পীড়তলার মাঠে খড়গ্রাম ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল পার্থী খলিলুর রহমানের সমর্থনে একটি নির্বাচনী জনসভার আয়োজন করা হয়। এই নির্বাচনী জনসভায় খলিলুর রহমানের সমর্থনে নির্বাচনী জনসভা করতে আসেন দেব। এছাড়া ও এই জনসভায় উপস্থিত ছিলেন খড়গ্রাম বিধানসভার বিধায়ক আশিস মার্জিত, খড়্গ্রাম ব্লকের তৃণমূল সভাপতি মফিজুদ্দিন মন্ডল সহ খড়গ্রাম ব্লকের বিভিন্ন নেতৃত্বরা। এই নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে দেব বলেন উন্নয়নের নিরিখে এখানে তৃণমূল কে ভোট দিন। আমারা চাই এমন একটা সরকার যে সরকার ধর্মকে সামনে রেখে ভোট চাইবে না। আমার এমন একটা সরকার চাই যারা মানুষ কে নিয়ে ভাববে ছাত্র দের কথা ভাববে কৃষকদের কথা ভাববে । তাই আমি আপনাদের কাছে এসেছি আপনাদের সব ভোট সব আর্শীবাদ সব দুয়া যেন আমাদের পার্থী পাই। আগাম সভায় পৌঁছনোর জন্য সাধারণ মানুষের কাছে ক্ষমা ও চেয়ে নেন দেব।

NO COMMENTS