নিজস্ব সংবাদদাতা,বসিরহাট, ১৬ ই মে :বসিরহাটে শেষবেলার প্রচারে তৃণমূল কংগ্রেস বিজেপি ও কংগ্রেস।
তৃণমূল কংগ্রেসের প্রার্থী নুসরাত জাহান হাড়োয়া গোপালপুর রেলি ও জনসভার মধ্য দিয়ে প্রচার করলেন শেষবেলার প্রচারে হাসনাবাদ টাকি এলিয়েন ক্লাবের মাঠে নুসরাত এর সমর্থনে অভিনেতা তথা বিদায়ী সাংসদ দেব জনসভা করবেন পাশাপাশি বাদুড়িয়া তে রালি করবেন।

বসিরহাটে নির্বাচন কমিশন কে বুড়ো আঙ্গুল দেখিয়ে কংগ্রেসের বাইক রেলী টাকি রোডে। বসিরহাট লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী কাজী আব্দুর রহিম দিল বেড়াচাঁপা থেকে খোলাপোতা পর্যন্ত প্রায় 15 কিলোমিটার রাস্তায় শতাধিক মোটরসাইকেল নিয়ে বাইক রেলী করল কংগ্রেস। সপ্তম দফা অর্থাৎ হাজার 19 মে শেষ দফার প্রচার। নির্বাচন কমিশন বৃহস্পতিবার 10 টা পর্যন্ত করা নির্দেশ দিয়েছেন। শেষবেলার প্রচারে তুঙ্গে তৃণমূল কংগ্রেস কংগ্রেস ও বিজেপি প্রার্থী বসিরহাটের ময়লা খোলা থেকে বিজেপি প্রার্থী সায়ন্তন বসুর সমর্থনে ভারতী ঘোষ ময়লা খোলা জিপে ত্রিমোহিনী পর্যন্ত প্রায় দুই কিলোমিটার টাকি রোডের রাস্তায় প্রচার সাড়লেন ।রাস্তার ধারে দুপাশে মানুষের আশীর্বাদ শুভেচ্ছা ও ভালোবাসা গ্রহণ করলেন।

ভারতী ঘোষ বলেন যে নির্বাচন কমিশন 324 ধারা প্রয়োগ করেছে ভারতবর্ষের স্বাধীনতার পর তাতে অবাদ শান্তিপূর্ণ ভোট হবে বলে আমাদের বিশ্বাস প্রধানমন্ত্রী বলেছেন আমরা ফের ক্ষমতায় আসছি অবাধ শান্তিপূর্ণ নির্বাচন কমিশন কি সিদ্ধান্ত নিয়েছে তার পাশে দাঁড়িয়েছেন কিন্তু বিদ্যাসাগর মূর্তি ভাঙার ঘটনায় একটি কথাও তিনি বলেননি এড়িয়ে গেছেন। শেষ বেলার প্রচার তুঙ্গে কোন পক্ষই সময় নষ্ট না করে প্রচার চালিয়ে যাচ্ছে সকাল থেকে।