মেষের প্রাপ্ত তথ্যের উপর নির্ভর, আবেগ সংযত রাখুন বৃষ

মেষের প্রাপ্ত তথ্যের উপর নির্ভর, আবেগ সংযত রাখুন বৃষ।

মেষঃ ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে।

বৃষঃ কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। মন ভালো থাকবে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। আবেগ সংযত রাখুন।

মিথুনঃ শ্রমিক নেতাদের জন্য সময় অনুকূল থাকতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

 

 

কর্কটঃ সামাজিক কাজে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। অসুস্থ পিতার প্রতি খেয়াল রাখুন। কর্ম পরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সিনিয়রদের পরামর্শ মেনে চলুন।

সিংহঃ সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। কোনো আশা পূরণ হতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কন্যাঃ আর্থিক দিক ভালো থাকতে পারে। প্রাপ্তিযোগ আছে। মূল্যবোধ বজায়। পড়াশুনায় আনন্দ পাবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে।

 

 

তুলাঃ দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ব্যবসায় সুফল পাবেন। প্রেম ও ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

বৃশ্চিকঃ কর্মপরিবেশ খুব একটা অনুকূল না-ও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

ধনুঃ বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারেন। নিজের মনোভাব স্পষ্ট ভাবে প্রকাশ করুন। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজে সুফল পাবেন।

আরও পড়ুন – ভিডিও কলে নগ্ন মহিলার ভিডিও দেখিয়ে টাকা দাবি করার অভিযোগ

 

মকরঃ দিনটি খুব একটা অনুকূল না-ও থাকতে পারে। দূরের যাত্রা হতে পারে। অকারণ ব্যয় পরিহার করুন। পুরনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন।

কুম্ভঃ দিনটি মিশ্র সম্ভাবনাময়। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। অপরের প্রতি সদাচরণ করুন। শরীর মোটামুটি ভালো থাকবে।

মীনঃ ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। শরীর ভালো যাবে না। অসুস্থতাকে অবহেলা না করে দ্রুত চিকিৎসা নিন। রিপুকে সংযত রাখুন।