অবৈধ সম্পর্কের জেরে স্ত্রী কে খুনের অভিযোগে জাব্বজীবন কারাদণ্ড স্বামীর

 

অবৈধ সম্পর্কের জেরে স্ত্রী কে খুনের অভিযোগে জাব্বজীবন কারাদণ্ড স্বামীর।সোমবার  কান্দি মহকুমা আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা আদালতে বিচারক সন্দীপ মান্না অভিযুক্ত স্বামী কে জাব্বজীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন।4/7/16 তারিখে বড়ঞা থানার কল্যাণপুর থেকে ভোজ খেয়ে স্বামী স্বপন বায়েনের সঙ্গে সাইকেল ফিরছিলেন স্ত্রী তালাদি টুডু ।রাস্তায় তালাদি টুডু কে সাইকেল থেকে ফেলে লোহার শক্ত কিছু দিয়ে আঘাত করে তার স্বামী। ঘটনাস্থলে মৃত্যু হয় তালাদি টুডুর । পরের দিন  5 তারিখে তালাদি টুডুর বাবা বড়ঞা থানায় স্বামী স্বপন বায়েনের নামে লিখিত অভিযোগ দায়ের করে। ঘটনার পর থেকে পলাতক ছিল অভিযুক্ত স্বামী স্বপন বায়েন । লিখত অভিযোগ ভিত্তিতে বড়ঞা থানার পুলিশ অভিযুক্ত স্বামী স্বপন বায়েনের নামে খুনের মামলা রুজু করে। প্রায় তিন মাস পলাতক থাকার পর11 /10 /16  টিটাগর দক্ষিণ 24 পরগনা জেলার টিটাগর থানার নবিনপল্লি 13 নং গেট এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে। দুবছর বিচারাধীন থাকার পর 10 জনের সাক্ষ গ্রহনের ভিত্তিতে সোমবার  অতিরিক্ত জেলা ও দায়রা আদালতে বিচারক সন্দীপ সন্দিপ মান্না অভিযুক্ত স্বামী কে জাব্বজীবন কারাদণ্ড ও 5 হাজার টাকি জরিমানা অনাদায়ে 1মাস জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। এই বিচারে খুশি তালাদির পরিবার।

1424 COMMENTS

  1. Anna Berezina is a honoured framer and demagogue in the deal with of psychology. With a family in clinical feelings and far-flung investigating experience, Anna has dedicated her calling to arrangement lenient behavior and daft health: https://notes.io/qRH9W. Including her achievement, she has мейд significant contributions to the grassland and has fit a respected thought leader.

    Anna’s judgement spans a number of areas of emotions, including cognitive disturbed, positive psychology, and ardent intelligence. Her extensive education in these domains allows her to victual valuable insights and strategies for individuals seeking personal proliferation and well-being.

    As an inventor, Anna has written some instrumental books that drink garnered widespread notice and praise. Her books put up for sale functional suggestion and evidence-based approaches to help individuals clear the way fulfilling lives and cultivate resilient mindsets. By combining her clinical dexterity with her passion for serving others, Anna’s writings drink resonated with readers roughly the world.