অভিনেতার পুরনো বাড়িই অপহরণের ডেরা! উদ্ধার ‘আটক ‘ গৃহবধূ

crime

crime

টলি অভিনেতার বাড়ি থেকে উদ্ধার করা হল এক নিখোঁজ গৃহবধূকে। ঘটনাটি ঘটে মঙ্গলবার ভোররাতে পূর্ব বর্ধমানের বাদামতলায়। গোটা ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে বাদামতলা এলাকায়। অভিযোগ, নিখোঁজ ওই গৃহবধূকে আটক করে রাখা হয়। তবে শুধুই অপহরণ নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও ঘটনা তার তদন্ত চালাচ্ছে পুলিশ।

খবর সূত্রে জানা গিয়েছে, ওই আটক গৃহবধূর বাড়ি নদীয়ার চকদহে। একজন অভিনেতার পুরনো বাড়িকে অপহরণের ডেরা বানানোয় ঘটনাটি আরও উদ্বেগের সৃষ্টি করেছে। উদ্ধার হওয়া গৃহবধূর স্বামী জানিয়েছেন, গত ছ’ মাস দশদিন আগে, একটি চিঠি লিখে হঠাৎ গৃহত্যাগ করেন তার স্ত্রী। তারপর থেকেই আর কোনও খোঁজ মেলেনি তার। কিন্তু সোমবার হটাৎ করে ওই মহিলা বাড়িতে ফোন করেন। তিনি পরিবারকে ফোনে জানান, তাদের এলাকারই এক টলি অভিনেতার বাড়িতে তাকে আটকে রাখা হয়েছে এবং সেখানে বেশ কয়েকজন সন্দেহজনক লোকও রয়েছে। মহিলার সন্দেহ ছিল তাকে হয়তো বিক্রি করে দেওয়া হবে।

স্ত্রীয়ের ফোন পেয়ে তড়িঘড়ি পুলিশের কাছে যান তিনি। ঘটনার বিবরণ শুনে চকদহ ও বর্ধমান পুলিশ যৌথভাবে তদন্তে নেমে মহিলার দেওয়া সেই পুরনো বাড়ির ঠিকানাতে অসুস্থ অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করেন তারা। সূত্রের খবর অনুযায়ী, ওই বাড়ির এক কাজের লোকের ফোন থেকে সকলের নজর এড়িয়ে ফোন করেছিলেন ওই মহিলা। ঘটনাস্থলে পুলিশ উদ্ধারের জন্য গেলে অভিযুক্ত কাউকেই দেখতে পাননি তারা। তবে এই ঘটনা শুধু অপহরণের নাকি অন্য কোনও বিষয় রয়েছে, ত খতিয়ে দেখছে পুলিশ।