ইসলামপুরে মধুচক্রের আসর ও মাদক ব্যবসার অভিযোগ তুলে বাড়ি ভাঙচুর

নিজস্ব সংবাদদাতা,ইসলামপুর, ২৩শে নভেম্বর :মধুচক্রের আসর ও মাদক ব্যবসার অভিযোগ তুলে বাড়ি ভাঙচুর ও লুটপাট ইসলামপুরে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে মুর্শিদাবাদ জেলার ইসলামপুর থানা এলাকায়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।
জানাগিয়েছে, ইসলামপুরের অনুন্নত এবং প্রত্যন্ত গ্রাম বলে খ্যাত নসিয়তপাড়া। এই গ্রামেরই নির্দিষ্ট একটি এলাকায় দুটি মহিলা তাদের নিজস্ব বাড়িতে রীতিমত রমরমিয়ে মধুচক্র চালাচ্ছে বলে অভিযোগ তুলে পাড়ার লোকেরা একাধিকবার ইসলামপুর থানায় মাস পিটিশন দেওয়ার পাশাপাশি লিখিত অভিযোগ করেছিল। কাজ হয়নি তাতে অবশেষে পাড়ার মহিলারা সংঘটিত হয়ে বৃহস্পতিবার রাত্রে ব্যাপক ভাঙচুর চালাল নসিয়তপাড়ার অভিযুক্ত সে মিলা বিবি ও আঙ্গুরা বিবি নামের দুই মহিলার বাড়িতে। ভাঙচুর চালানোর পাশাপাশি লুটপাট ও করা হয় বলে ওই দুই মহিলার দাবি। বাড়ির সমস্ত আসবাবপত্র ভেঙে ফেলে দেয়া হয় পার্শ্ববর্তী ভৈরব নদীতে। বাড়ি জিনিসপত্র ফেলা হয় এবং অন্যান্য চালসহ খাদ্য শস্য ঘটনাস্থলে অগ্নিসংযোগ করে অভিযোগকারীরা। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে এলাকা।
যদিও এদিন স্থানীয় মহিলা এবং জনপ্রতিনিধিদের নির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দুই বাড়ির মহিলার পাল্টা অভিযোগ রয়েছে।
তাদের দাবি লুটপাটের উদ্দেশ্যে স্থানীয় কিছু মহিলাদের জমায়েত করে ভাঙচুর চালানো হয় বাড়ি দুটিতে। যদিও সূত্রের দাবি সম্প্রতি ইসলামপুরের গোকুলপুর এলাকার একটি অজ্ঞাত পরিচয় মহিলা ওই শিমুলা বিবি নামের মহিলার বাড়িতে রীতিমতো মধুচক্রের আসর বসিয়ে ছিল। তাদের হেরোইন এবং দেহ ব্যবসার কারবারে বিরক্ত হয়ে পড়েছিল পাড়ার মহিলারা। যুব সমাজ এবং তরুণ ছাত্র-ছাত্রীদের চারিত্রিক বৈশিষ্ট্য উল্লেখযোগ্যভাবে তৈরি করার জন্য এই উদ্যোগ নিয়েছে স্থানীয় বাসিন্দারা। যদিও সমস্ত ঘটনার খবর পেয়ে প্রশাসন তৎপর হওয়ার পর ঘটনা নিয়ন্ত্রণে আসে।