দুর্নীতি এবং জেলার নাম পরিবর্তনকে সামনে রেখে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ বিজেপির

দুর্নীতি এবং জেলার নাম পরিবর্তনকে সামনে রেখে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালো বিজেপি সংগঠন। এদিন নদীয়ার রানাঘাট বিজেপি সংগঠনের পক্ষ থেকে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় তারা। এসএসসি দুর্নীতি নিয়ে গোটা রাজ্যজুড়ে বিরোধী রাজনৈতিক দলগুলো রাস্তায় নেমে আন্দোলন শুরু করেছে। তার মধ্যে দিন কয়েক আগে ই নদীয়া জেলাকে দুই ভাগে ভাগ করার কথা ঘোষণা করেছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

নদীয়াকে দুই ভাগ করে রানাঘাট জেলা হিসেবে নতুন জেলা তৈরির কথা ঘোষণা করেছেন তিনি।। এরপরেই নদীয়া জেলার বিভিন্ন জায়গায় রাস্তায় নেমে প্রতিবাদ করতে দেখা যায় সাধারণ মানুষসহ বিরোধী রাজনৈতিক দলগুলিকে। নদীয়া জেলা সাংস্কৃতিক জেলা নদীয়া জেলা মহাপ্রভুর জেলা। সেই কারণেই জেলার নাম মুছে দিয়ে রানাঘাট জেলা হিসাবে নাম রাখা কিছুতেই মেনে নিতে পারছে না সাধারণ মানুষ সহ বিরোধীরা।

আরও পড়ুন – আজ নতুন মন্ত্রীদের শপথ গ্রহন

মূলত তার প্রতিবাদে ই এদিন রানাঘাট কৃষ্ণনগর রাজ্য সড়ক অবরোধ করে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখায় বিজেপি সংগঠন। এ বিষয়ে রানাঘাট বিজেপির মন্ডল সভাপতি শুভদীপ পদ্দার বলেন, যেভাবে গোটা রাজ্যজুড়ে একের পর এক মন্ত্রী দুর্নীতিতে যুক্ত হচ্ছে এবং আমাদের সংস্কৃতির জেলা ভাগ করে দেওয়া হচ্ছে এবং নাম মুছে ফেলা হচ্ছে তার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে এই অবরোধ। অবশেষে পুলিশের তত্ত্বাবধানে অবরোধ তুলে নেয় বিজেপি নেতৃত্ব।

 

উল্লেখ্য, দুর্নীতি এবং জেলার নাম পরিবর্তনকে সামনে রেখে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালো বিজেপি সংগঠন। এদিন নদীয়ার রানাঘাট বিজেপি