জেলা পরিষদ নির্বাচনের ফলের গণনার দিন অবৈধভাবে ছাপ্পা দিয়ে বেআইনিভাবে জিতেছে তৃণমূল কংগ্রেস এই অভিযোগে এবার আদালতের দ্বারস্থ হলো বিজেপি।

জেলা পরিষদ নির্বাচনের ফলের গণনার দিন অবৈধভাবে ছাপ্পা দিয়ে বেআইনিভাবে জিতেছে তৃণমূল কংগ্রেস এই অভিযোগে এবার আদালতের দ্বারস্থ হলো বিজেপি।
মালদা মানিকচক 24 নম্বর আসনের বিজেপি প্রার্থী অনিল চন্দ্র মন্ডলের অভিযোগ এই জেলা পরিষদের চারটি গ্রাম পঞ্চায়েতের তিনটিতে তাদের ফল যথেষ্ট ভাল হয়েছিল কিন্তু গণনার দিন রাত্রি বেলা হঠাৎ তৃণমূল প্রার্থী গৌর চন্দ্র মন্ডল এবং তৃণমূলের অবজারভার আসিস কুন্ডুর নেতৃত্বে একদল দুষ্কৃতী গণনা কেন্দ্রে ঢুকে পড়ে এবং পুলিশ প্রশাসনের সামনে তাদের এজেন্ট ও অন্যান্য দলের এলিয়েনদের মারধর করে বের করে দেয় এরপর লাগাতার ছাপ্পা দিয়ে ভোটে কারচুপি করে। এটা সম্পূর্ণ বেআইনি সেই আসনে তিনি জিতেছেন কিন্তু চিটিংবাজী করে এবং পুলিশ প্রশাসনের চোখের সামনে বাহুবল দেখিয়ে কারচুপি করে জিতেছে গৌর চন্দ্র মন্ডল। এ নিয়ে এলাকার বিডিও 24 নম্বর আসনের অবজার্ভার বিকাশ সাহা জেলাশাসক ও রাজ্য নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েও কোনো লাভ না হওয়ায় বাধ্য হয়ে তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন।
তার আইনজীবী অমিতাভ মৈত্র বলেন এক্ষেত্রে প্রকাশ্যেই ঘটনাটি ঘটেছিল তারা জেলা আদালতের দ্বারস্থ হয়েছেন এবং আদালত এই মামলা গ্রহণ করেছে এই মামলায় গৌর চন্দ্র মন্ডল সিপিএমের প্রার্থী মোজাফফর হোসেন। কিষান জাতি বলে আরেকটি দলের প্রার্থী ও মহকুমা শাসক কে পার্টি করা হয়েছে এবং আদালতে তারা প্রমাণ করে দেবে কিভাবে গণনার দিন কারচুপি করা হয়েছিল।
প্রসঙ্গত 24 নম্বর জেলা পরিষদ এর অন্তর্গত 66 টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে 32 টি আসনে জয়লাভ করেছে বিজেপি ও পঞ্চায়েত সমিতির মধ্যে সাতটি আসনে জয়লাভ করেছে বিজেপি
এব্যাপারে বিজেপির পাশে দাঁড়িয়েছে সেখানকারই সিপিএম প্রার্থী মোজাফফর হোসেন তিনি বলেন ঘটনা সম্পূর্ণ সত্যি তার চোখের সামনেই ঘটনাটি ঘটেছিল। গৌর চন্দ্র মণ্ডলের নেতৃত্বে দুষ্কৃতীরা এসে সম্পূর্ণ গণনা কেন্দ্র গভীর রাতে দখল করে নেয় এবং ব্যাপক কারচুপি করে ব্যাপক ছাপ্পা দেওয়া হয় l বিজেপি প্রার্থীদের এবং বিজেপির যারা এজেন্ট ছিল তাদের মারধর করে বের করে দেওয়া হয় তাদের দলের কর্মীরাও আক্রান্ত হয়। প্রাণ ভয়ে তারা সেখান থেকে কোনরকমে বেরিয়ে যান। প্রশাসনের বিভিন্ন মহলে অভিযোগ জানালেও কোনো লাভ হয়নি। বিজেপি সম্পূর্ণ সত্যি অভিযোগ করছে। তিনি আদালতের নোটিশ পেয়েছেন আদালতে গিয়ে সমস্ত ঘটনা বিচারকের সামনে খুলে বলবেন পাশাপাশি তিনি ও আরেকটি মামলা করার কথা ভাবছেন। এ নিয়ে তার দলের সাথে ও তার কথা হয়েছে।
এদিকে এই ঘটনার কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন 24 নম্বর আসনের তৃণমূল প্রার্থী গৌর চন্দ্র মন্ডল। তিনি বলেন সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ। মানুষ রায় দিয়েছে তাই তিনি জিতেছেন। বিজেপি পরাজিত হয় কাপুরুষের মতন আক্রমণ করছে। তিনি আদালতের নোটিশ পেয়েছেন আদালতে যাবেন এবং সম্পূর্ণ প্রমাণ করে দেবেন সেদিন কি হয়েছিল বিজেপির অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। সেখানে প্রশাসন এবং পুলিশের কর্তাব্যক্তিরা ছিল তারা সবই জানে এবং সম্পূর্ণ ভিডিও ফুটেজও আছে।