তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে

তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পুখুরিয়া থানার শ্রীপুর এলাকায়। গুরুতর জখম অবস্থায় ওই তৃণমূল কর্মী মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। যদিও এই ঘটনায় কংগ্রেসের কোন যোগ নেই বলেই দাবি জেলা কংগ্রেস নেতৃত্বের।
জানা গিয়েছে, গত পঞ্চায়েত নির্বাচনে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করেন মালতি পুর গ্রাম পঞ্চায়েতের আস্কাপাড়া গ্রামের বাসিন্দা আনারুল হক। পঞ্চায়েত নির্বাচনে গ্রাম পঞ্চায়েতে জয় লাভ করে তৃণমূল কংগ্রেস। অভিযোগ এরপর থেকেই আনারুলকে হুমকি দিচ্ছিল স্থানীয় আকিমুদ্দিন শেখ,হারুন আলী সুলতান আলী সহ বেশ কয়েকজন কংগ্রেস কর্মী। গতকাল শ্রীপুর বাসস্ট্যান্ডে তাকে দেখতে পেয়ে হামলা চালায় কয়েক জন কংগ্রেস কর্মী বলে অভিযোগ। তাকে ধারালো অস্ত্র নিয়ে ব্যাপক মারধর করা হয়। লোহার রড দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়। আশপাশ থেকে মানুষজন ছুটে আসলে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে প্রথমে মালতিপুর হাসপাতালে ও পরে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তৃণমূলের দাবি এই ঘটনায় স্থানীয় কংগ্রেস কর্মীরা যুক্ত রয়েছে।

যদিও কংগ্রেস কর্মীদের যুক্ত থাকার অভিযোগ অস্বীকার করেছেন জেলা কংগ্রেস নেতৃত্ব। ঘটনা লিখিত অভিযোগ দায়ের হয়েছে পুখুরিয়া থানায়। যদিও গোটা বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে জেলা কংগ্রেস নেতৃত্ব কোন প্রতিক্রিয়া দিতে চাননি।