নিজের কাকার ছেলেকে খুনের অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে

জমি সংক্রান্ত বিবাদের জেরে নিজের কাকার ছেলেকে খুনের অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে। মুর্শিদাবাদের ফারাক্কার মহাদেবনগরের ঘটনা। আটক অভিজুক্ত দাদা

স্থানীয় সুত্রে খবর মহাদেবনগর এলাকায় বাশিন্দা সামাউল সেখ আডাই কাঠা জমির উপর বাশ করতেন। দেড় কাঠা জমিতে তার বসত বাড়ি রয়েছে আর বাকি পড়ে রয়েছে প্রায় এক কাঠা জমি। সম্প্রতি এক বছর আগে ওই এক কাঠা জমি কিনতে চায় তারই সম্পকে খুরতুতো দাদা মইবুর রহমান ও ভাইপো আব্দুল রহমান। কিন্তু সেই সময় জমি বিক্রি করতে রাজি হয়নি সামাউর সেখ, অভিযোগ সেই সময় কাকা সামাউর সেখকে দেখে নেওয়ার হুমকি দেন তার ভাইপো আব্দুল রহমান।
গতকাল মঙ্গলবার সকালে নিজের ছোট সাইকেল নিয়ে খেলতে খেলতে হটাৎই নিখোঁজ হয়ে যায় সামাউর সেখের ৪ বছরের পুত্র ইমরাজ হাসান, অনেক খোজা খুজির পরেও তার কোন খোঁজ পাওয়া যায়নি। এরপর পরিবারের সদস্যরা খোঁজ খবর নিতে নিতে জানতে পারে তার ছেলেকে তারই দাদা আব্দুল রহমান সাইকেলে করে গঙ্গার ঘাটের দিকে নিয়ে গেছে। এরপর বেশ কয়েকজনকে সাথে নিয়ে অভিজুক্ত আব্দুল রহমানের বাড়িতে জান নিখোঁজ ইমরাজের বাবা সামাউর সেখ এবং তাকে জিজ্ঞাসা বাদ করার পরই সে জানাই পুরনো জমি নিয়ে বিবাদের জেরেই তার ভাইকে সে গঙ্গায় জীবিত অবস্থায় ছুড়ে ফেলে দিয়েছে। ঘটনার অভিজুক্ত দাদা আব্দুল রহমানকে আটক করেছে পুলিশ। যদিও নিখোঁজ ইমরাজের এখনও কোন সন্ধ্যান পাওয়া যায়নি। যদিও ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে নিখোঁজ শিশুর সাইকেলটি। ঘটনার তদন্ত শুরু করেছে ফারাক্কা থানার পুলিশ।