পৌরসভার আবর্জনা দিয়ে তৈরি হচ্ছিল রাস্তা, ক্ষোভে রাস্তার কাজ বন্ধ করল স্থানীয়রা

নিজস্ব সংবাদদাতা,কান্দি, ১৭ই ডিসেম্বর :কান্দি পৌরসভার ৮নং ওয়ার্ডে বালি মাটির পরিবর্তে পৌরসভার আবর্জনা দিয়ে তৈরি হচ্ছিল রাস্তা, ক্ষোভে রাস্তার কাজ বন্ধ করল স্থানীয়রা। ঘটনায় তদন্তের আশ্বাস কান্দি পৌরসভার উপপৌরপিতার

কান্দি পৌরসভার ৮নং ওয়ার্ডের বাগান পাড়া থেকে খিরকি পাড়া পর্যন্ত শুরু হয়েছে গার্ড ওয়াল তৈরির কাজ। দুমাস আগেই তৈরি হয়েছে গার্ড ওয়াল। রাস্তা তৈরির কাজ এখন বাকি ছিল। সোমবার সকাল থেকে স্থানীয় বাসিন্দারা লক্ষ করে বালি বা মাটির পরিবর্তে পৌরসভার আবর্জনা ফেলে রাস্তা তৈরির কাজ করছে ঠিকাদার। এতেই ক্ষোভে স্থানীয়রা কাজ বন্ধ করে দেয় এবং স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়ে ঠিকাদার। স্থানীয়দের অভিযোগ বাগান পাড়ার মোড় থেকে খিরকি পাড়া পর্যন্ত রাস্তা তৈরির কাজ হচ্ছিল নিম্ন মানের উপকরণ দিয়ে। যেখানে বালি বা মাটি দেওয়ার কথা সেখানে পৌরসভার আবর্জনা দিয়ে কাজ করছিল ঠিকাদার। আমরা বলতে গেলে ঠিকাদার আমাদের উপর চরাও হয়। আমরা রাস্তা তৈরির কাজ বন্ধ করে দিয়েছি। যতক্ষণ পর্যন্ত এই আবর্জনা তুলে মাটি ও বালি দিয়ে কাজ না করবে কাজ বন্ধ থাকবে।

 

গোটা ঘটনার কথা জানিয়ে কান্দি পৌরসভার পৌরপিতার কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন স্থানীয়রা। কান্দি পৌরসভার উপ পৌরপিতা অজয় বড়াল জানান আমরা স্থানীয়দের অভিযোগ পেয়েছি। রাস্তার কাজে যে রকম উপকরন দেওয়ার কথা আছে তেমনি দিতে হবে। আমরা ঘটনার তদন্ত করছি সত্য প্রমাণিত হলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।