প্রাক্তন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতির প্রয়াত দিবস পালন

গত লোকসভা নির্বাচনে মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রে কংগ্রেস প্রার্থী মান্নান হোসেন কে হাড়িয়েছেন অধীর রঞ্জন চৌধুরী বিস্ফোরক মন্তব্য রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীর

 

প্রয়াত প্রাক্তন সাংসদ তথা প্রাক্তন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতির প্রয়াত দিবস যথাযোগ্য মর্জদায় পালন করল মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।
বুধবার বহরমপুরে জেলা তৃনমূল কংগ্রেস কার্যালয়ে একটি স্মরণসভার আয়োজন করা হয়, এদিনের এই স্মরণসভায় উপস্থিত ছিলেন রাজ্যের পরিবহন মন্ত্রী তথা জেলা তৃণমূল কংগ্রেস পর্জবেক্ষক শুভেন্দু অধিকারী, জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা সাগরদীঘির বিধায়ক সুব্রত সাহা, রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেন, মান্নান হোসেন পুত্র তথা ডোমকলের পৌরপিতা সৌমিক হোসেন, বিধায়ক নিয়ামত সেখ সহ অন্যান্য বিধায়ক, জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ও বহু কর্মী সদস্য।

 

এদিন এই স্মরণসভা থেকে প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুরের সাংসদ অধীর রঞ্জন চৌধুরীকে তীব্র ভাষায় আক্রমন করেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। এই তিনি নাম করে অধীর চৌধুরীকে বলেন প্রয়াত মান্নান হোসেনকে অপমান করেছেন অধীর রঞ্জন চোধুরী। ২০১৪ সালে মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রে কংগ্রেস প্রাথী মান্নান হোসেনকে হাড়িয়েছেন অধীর চৌধুরী, এছাড়াও অতিস সিংহা, শঙ্কর দাস পাল, আব্দুর সাত্তার সহ সমস্ত দলের সমস্ত সিনিয়র নেতাদের অপমানিক করেছেন অধীর চৌধুরী । এই পরিবহন মন্ত্রী আরও বলেন আজ সবাই চলে গেছে কিন্তু কেন যে আজও আবু হেনা তার পিছনে পড়ে রয়েছে। তাই এই অপমানের বদলা নিতে আগামী লোকসভা নির্বাচনে অধীর রঞ্জন চৌধুরীকে হাড়িয়ে এই অপমানের বদলা নেওয়া হবে।