প্রেমিকার বিয়ে ঠিক হয়ে যাওয়ায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুগল

নিজস্ব সংবাদদাতা,সাগরদিঘি, ২১ শে নভেম্বর : প্রেমিকার বিয়ে ঠিক হয়ে যাওয়ায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুগল। মুর্শিদাবাদের সাগরদীঘি থানার দোহালী গ্রামের ঘটনা।
সুত্রের খবর বছর ১৯ এর সুপ্রিয়া দাস, তার বাবার বাড়ি সাগরদীঘির টিটিডাঙা গ্রামে কিন্তু সে তার মামার বাড়ি সাগরদীঘির দোহালিয়া এলাকায় থাকতো। সেখানেই স্থানীয় এক যুবক সুরজিৎ দাসের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পরে। এতদিন সব ঠিকঠাকই চলছিল কিন্তু এই মধ্যে ওই জুবতির পরিবার থেকে তার বিয়ে ঠিক করে।
যদিও তাদের দুজনের এই প্রেমের সম্পর্কের কথা জানতো না কোন পরিবারই। আগামী ডিসেম্বর মাসের ২ তারিখ বিয়ের দিন ঠিক হয়। প্রেমের সম্পর্ক ছেড়ে এই বিয়ে মেনে নিতে পারছিল না সুরজিৎ ও সুপ্রিয়া। মঙ্গলবার রাতে দুজনেই তাদের বাড়ি থেকে বেড়িয়ে যায়, পরিবারের সদস্যরা অনেক খোজা খুজি করার পরের তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। এদিকে বুধবার ছিল সুপ্রিয়ার আর্শীবাদের দিন, পাত্র পক্ষ আর্শীবাদ করার জন্য রওনা দেয়। হটাৎই সেই সময় খবর আসে গ্রামেরই একটি বাগানে একই দরিতে ফাস লাগিয়ে আত্মঘাতী হয়েছে যুগল। খবর ছড়িয়ে পড়তেই বহু মানুষ ভীড় জমান। খবর দেওয়া হয় সাগরদীঘি থানায়, পুলিশ গিয়ে ওই যুগলের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।
ঘটনার পর দুই পরিবারেরই দাবি তাদের প্রেমের সম্পর্কের কারনেই আত্মঘাতী হয়েছে তারা, যদিও এই সম্পর্কের কথা তারা কেউই জানতো না। ঘটনায় শোকের ছাড়া নেমে এসেছে গোটা এলাকায়।