ফের গ্রেপ্তার জাল চিকিৎসক

মালদার ইংরেজবাজার শহরের জনবহুল এলাকায় সুসজ্জিত চেম্বার করে চিকিৎসা পরিসেবার নামে জালিয়াতি কারবার করছিলেন এক প্রতারক । এক বছর ধরে চর্ম রোগের বিশেষজ্ঞ চিকিৎসক হিসাবে নিজেকে পরিচয় দিয়ে অসুস্থ রুগীদের চিকিৎসা করছিলেন পিন্টু সরকার। অবশেষে ইংরেজবাজার থানার পুলিশ কর্তাদের গোপণ অনুসন্ধানে ফাঁস হল চিকিৎসকের জালিয়াতি। গ্রেপ্তার করা হল চিকিৎসককে।
ধৃত ভুয়ো চিকিৎসকের কাছ থেকে পাওয়া যায় নি চিকিৎসকের সঠিক কোন কাগজপত্র। কিভাবে এই ব্যাক্তি তাঁর চিকিৎসা পরিসেবার নামে জালিয়াতি ব্যবসার ফাঁদ পেতেছিলেন সেই তথ্য ফাঁস করলেন চিকিৎসা করাতে আসা অসুস্থ রুগীরা। তারা জানান গ্রাম থেকে চিকিৎসা করতে শহরে আসেন তারা। আর মালদা জেলার সরকারী বাসস্টান্ড থেকে বেসরকারী বাসস্ট্যান্ডে উপস্থিত থাকেন এই জাল চিকিৎসকের কমিশন ভিত্তিক নিয়োগ করা রিক্সাচালক থেকে টোটো চালক।আর তারাই ভালো চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়ে ইংরেজবাজারের জনবহুল ব্যাস্ত এলাকা কে জি স্যানাল রোডে নিয়ে আসেন অসুস্থ রুগী ও তার পরিবারকে। আর জাল চিকিৎসক তারপর চিকিৎসা পরিসেবার নামে হতদরিদ্র পরিবারের অর্থ লুঠ করত

এ বিষয়ে ইংরেজবাজার থানার পুলিশ কর্তারা ক্যামেরার সামনে কিছু না জানালেও তারা বলেন রুগীর পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে এই প্রতারককে। প্রাথমিক তদন্তে এই চিকিৎসকের কোন বৈধ কাগজ নেই বলে জানান।