ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল

নিজস্ব সংবাদদাতা,মালদা, ২৭শে নভেম্বর :ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল।তৃণমূল পরিচালিত পঞ্চায়েত প্রধান কে মারধরের অভিযোগ দলীয় কর্মীদের বিরুদ্ধে।মালদা হরিশচন্দ্র পুর 2 নম্বর ব্লকের দৌলতপুর গ্রাম পঞ্চায়েতের ঘটনা। আহত প্রধানের নাম তাফাজ্জুল হক। অভিযোগ অস্বীকার দলীয় কর্মীদের। ঘটনার তদন্তে হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ। চরম অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব।
আহত প্রধানের নাম তোফাজ্জল হক। তার অভিযোগ গতকাল কে ঘর পাইয়ে দেওয়ার নাম করে তারই দলের কর্মীরা এলাকা থেকে টাকা তুলছিল।তিনি ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে যান এবং এর প্রতিবাদ করেন। এরপরই রাত্রিবেলা তারই দলের কর্মীরা তার ওপর চড়াও হয় এবং তাকে বেধড়ক মারধর করে। এতে তার বাম হাতের একটি আঙুল ভেঙে যায়।তার স্ত্রী তাসলিমা বেবি তাকে বাঁচাতে গেলে তিনিও আক্রান্ত হন।
অন্যদিকে সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলেরই অপর গোষ্ঠী নেতা বুলবুল খান। তিনি বলেন দলীয় নির্দেশ অমান্য করে তফাজ্জুল প্রধান হয়েছে। কিছুদিনের মধ্যেই তার প্রধান পদ খারিজ হয়ে যাবে। আর সে কারণেই এখন মিথ্যে রটনা করছে। এ ধরনের কোন ঘটনাই ঘটেনি। সেই আমাদের দলের এক কর্মদক্ষ কে মারধর করেছেন।
এদিকে এই ঘটনায় চরম অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল নেতৃত্ব। জেলা তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি দুলাল সরকার বলেন প্রধান কে মারধরের ঘটনা নিন্দাজনক। দল যা ব্যবস্থা নেবার নেবে।
এদিকে উভয়পক্ষের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।