ফের মুর্শিদাবাদে শাসকদলের গোষ্ঠীদ্বন্দের জেরে গুলিবিদ্ধ এক তৃণমূল কংগ্রেস পঞ্চায়েত সদস্য

নিজস্ব সংবাদদাতা,নওদা, ১২ই ডিসেম্বর :ফের শাসকদলের গোষ্ঠীদ্বন্দের জেরে গুলিবিদ্ধ এক তৃণমূল কংগ্রেস পঞ্চায়েত সদস্য। মুর্শিদাবাদের নওদার বালি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের ঘটনা।

 

সুত্রের খবর মঙ্গলবার সন্ধ্যা ৭ টা নাগাদ নিজের বাড়িতে বসে ছিলেন মুর্শিদাবাদের নওদার বালী১ নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য সনাতন বিশ্বাস, সেই সময় তার কাছে অপরিচিত নাম্বার থেকে ফোন আসে এবং তার সাথে দেখা করতে বাইরে ডাকা হয়। ফোন পেয়ে পঞ্চায়েত সদস্য সনাতন বিশ্বাস বাড়ি থেকে বের হলে সে দেখে, তার বাড়ির বাইরে ২ টি মোটর বাইকে দাড়িয়ে রয়েছে ৬ জন। একটু কাছে জেতেই ওই ৬ দুষ্কৃতি তাকে লক্ষ করে ৫ রাউন্ড গুলি চালায়। একটি গুলি সনাতন বিশ্বাসের হাতে লাগে। এই ঘটনায় ভর সন্ধ্যায় ব্যপক উত্তেজনা ছড়ায়। আহত তৃণমূল পঞ্চায়েত সদস্য সনাতন বিশ্বাসকে গুলিবিদ্ধ অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়।

এই বিষয়ে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা ছাত্তার মন্ডল জানান এই ঘটনা গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই হয়েছে। দুষ্কৃতিরা সকলেই স্থানীয়, তারাও এলাকার সক্রিয় তৃণমূল কংগ্রেস কর্মী। কি কারনে বাড়ি থেকে ডেকে গুলি করা হল বুঝে উঠতে পারছেন। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। বারবার গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে আশায় লোকসভা নির্বাচনের আগে সাভাবিক ভাবেই চিন্তিত জেলা তৃণমূল নেতৃত্ব। সভানেত্রী তথ্য রাজ্যের মুখ্যমন্ত্রীর এতো সুতর্কবার্তা দেওয়া সত্তেও কিছুতেই কমার নামই নেই গোষ্ঠীদ্ধন্দ। গুলিবিদ্ধ পঞ্চায়েত সদস্য বর্তমানে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালেই ভর্তি রয়েছেন।