বহরমপুর পৌরসভার দায়িত্ব প্রশাসকের হাতে

নিজস্ব সংবাদদাতা,বহরমপুর, ১৩ই ডিসেম্বর :১৩ই ডিসেম্বর ২০১৩সালে বহরমপুর পৌরসভা গঠন করা হয়েছিল । বৃহস্পতিবার পাচ বছর পুর্ন্য হল বহরমপুর পৌরসভা । এবছর বহরমপুর পৌরসভা ভোট না হওয়ার কারনে বহরমপুর পৌরসভাতে রাজ্য সরকার প্রসাশক হিসাবে মহকুমা শাসক কে পৌরসভার দায়িত্ব নিয়োগ করল বৃহস্পতিবার।

 

২০১৩সালে কংগ্রেস হাতে আসে বহরমপুর পৌরসভা। ২৮টি ওয়ার্ড মধ্যে ২৬টি দখল করে কংগ্রেস দুটি আসন দখল করে তৃণমূল কংগ্রেস। দল বদলের সময় মুর্শিদাবাদ জেলার বিভিন্ন পৌরসভা দখল নেই শাসক দল তৃণমূল কংগ্রেস। ২০১৬সালে মে মাসে বহরমপুর পৌরসভা তৃণমূল হাতে চলে আসে। বৃহস্পতিবার থেকে বহরমপুর পৌরসভা পাচ বছর পুর্ন্য হওয়ার কারনে ভোট না হওয়ার জন্য মহকুমা শাসক কে নিয়োগ করা হল। বহরমপুর সদর মহকুমা শাসক জানান, মলূত নাগরিক পরিষেবা দেওয়া একমাত্র লক্ষ্য। পৌর পরিষেবা শহরবাশি নিরবচ্ছিন্ন যাতে সেটাই মুল লক্ষ্য পৌরসভার।

 

বহরমপুর পৌরসভা বিদায়ী চেয়ারম্যান নিলরতন আঢ্য জানান, সরকারের যে কোন কারনে এবছর বহরমপুর পৌরসভা ভোট হচ্ছে না ফলে বহরমপুর মহকুমা শাসক এই প্রশাসক দিন দায়িত্ব নিলেন। আজকে থেকে এই মহকুমা শাসকের নির্দেশে এই পৌরসভা চলবে আমরা খুশি। যে কোন রকম উন্নয়নে আমরা সাহায্য হাত বাড়িয়ে দেব।