বারুইপুরে বিউটি পার্লারের আড়ালে দেহ ব্যবসা। চার মহিলা সহ গ্রেপ্তার ৫

বারুইপুরে বিউটি পার্লারের আড়ালে দেহ ব্যবসা। চার মহিলা সহ গ্রেপ্তার ৫। বিউটি পার্লারের পর্দার আড়ালে চলত রমরমিয়ে দেহ ব্যবসার কাজ। অতর্কিতে এই বিউটি পার্লারে হানা দেয় বারইপুর থানার পুলিশ। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চার মহিলা সহ মোট পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। গোপন সূত্রে পুলিশ জানতে পারে বারইপুর পৌরসভার 15 নম্বর ওয়ার্ডের একটি বিউটি পার্লারে দীর্ঘদিন ধরে চলছে বিউটি পার্লারের আড়ালে দেহ ব্যবসার কাজ। এই খবর পাওয়ার পর সেখানে হানা দেয় বারুইপুর থানার পুলিশ।

 

ভিতরে ঢুকে পুলিশের চক্ষু কপালে উঠল। বিউটি পার্লারের মধ্যে রয়েছে ছোট ছোট কেবিন। কেবিন থেকে উদ্ধার হয়েছে যৌন মিলনের কাজে ব্যবহৃত কিছু জিনিসপত্র, মদের বোতল সহ অন্যান্য জিনিস। পুলিশ ওই পার্লারের মালকিন ম্যানেজার সহ মোট পাঁচজনকে গ্রেফতার করে। মালকিনের বাড়ি বারুইপুর হলেও অন্যান্য কর্মীদের বাড়ি মগরাহাট ও সোনারপুর থানায় এলাকায়। ধৃতদের বিরুদ্ধে প্রিভেনশান অফ ইমমোরাল ট্রাফিক অ্যাক্ট মামলা রুজু করেছেন পুলিশ। তাদেরকে আজ তোলা হবে বারইপুর মহকুমা আদালতে।

আরও পড়ুন – গত এক সপ্তাহের বর্ষায় ফুলেঁ ফেপে উঠেছে তিস্তা

উল্লেখ্য, বিউটি পার্লারের পর্দার আড়ালে চলত রমরমিয়ে দেহ ব্যবসার কাজ। অতর্কিতে এই বিউটি পার্লারে হানা দেয় বারইপুর থানার পুলিশ। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চার মহিলা সহ মোট পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। গোপন সূত্রে পুলিশ জানতে পারে বারইপুর পৌরসভার 15 নম্বর ওয়ার্ডের একটি বিউটি পার্লারে দীর্ঘদিন ধরে চলছে বিউটি পার্লারের আড়ালে দেহ ব্যবসার কাজ।

 

এই খবর পাওয়ার পর সেখানে হানা দেয় বারুইপুর থানার পুলিশ। ভিতরে ঢুকে পুলিশের চক্ষু কপালে উঠল। বিউটি পার্লারের মধ্যে রয়েছে ছোট ছোট কেবিন। কেবিন থেকে উদ্ধার হয়েছে যৌন মিলনের কাজে ব্যবহৃত কিছু জিনিসপত্র, মদের বোতল সহ অন্যান্য জিনিস। পুলিশ ওই পার্লারের মালকিন ম্যানেজার সহ মোট পাঁচজনকে গ্রেফতার করে। মালকিনের বাড়ি বারুইপুর হলেও অন্যান্য কর্মীদের বাড়ি মগরাহাট ও সোনারপুর থানায় এলাকায়। ধৃতদের বিরুদ্ধে প্রিভেনশান অফ ইমমোরাল ট্রাফিক অ্যাক্ট মামলা রুজু করেছেন পুলিশ। তাদেরকে আজ তোলা হবে বারইপুর মহকুমা আদালতে।