বিদ্যালয়ের ঘরে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখাল ফরাক্কা ব্লক তৃণমূল কংগ্রেস নেতৃত্ব

ফরাক্কার অবর বিদ্যালয় পরিদর্শক নিয়মিত আসেন না , আর তাতেই অবর বিদ্যালয়ের ঘরে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখাল ফারাক্কা ব্লক তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

বেশ কিছুদিন থেকে অভিযোগ উঠছিল ফারাক্কা অবর বিদ্যালয় পরিদর্শক চন্দ্রিমা দে অনিয়মিত অফিসে না তাকে মাঝে মধ্যে অফিসে দেখা যায়। বৃহস্পতিবার ছিল ফরাক্কা সার্কেলের ৪০টি স্কুলের অডিট কিন্তু অবর বিদ্যালয় পরিদর্শক চন্দ্রিমা দে নিয়মিত অফিসে না আশায় এদিন তার ঘরে তালা ঝুলিয়ে দেয় স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃতব। এর জেরে অডিট করতে আশা প্রায় ৪০ টি স্কুলের শিক্ষক শিক্ষিকারা বাইরের দাঁড়িয়ে থাকেন। এবিষয়ে এক শিক্ষক জানান আমরা বিদ্যালয় পরিদর্শক চন্দ্রিমা দে কে কোনদিন অফিস দেখতে পাইনা ফলে অফিসের কোন গুরুত্বপূর্ণ কাজ করানো যায় না ফলে সমস্যায় পরতে হয় আমাদের।
টাউন তৃণমুল নেতা বিশ্বজিৎ হাওলাদার জানান প্রায় ৬ মাস থেকে অফিসে আসেন না অবর বিদ্যালয় পরিদর্শক চন্দ্রিমা দে। আর এর ফলে কোন স্কুলে হচ্ছে না ভিজিট, এতেই ব্যহত হচ্ছে বিভিন্ন স্কুলের পঠন পাঠন থেকে মিডেমিল পরিশেবা। শিক্ষক, শিক্ষিকাদের সমস্যা শোনার কেঊ নেই বাধ্য হয়ে জেলায় গিয়ে শিক্ষক শিক্ষিকাদের অভাব অভিযোগ জানাতে হচ্ছে। এর প্রতিকারের আশায় এদিন শাসক দলের কর্মীরা অফিসে তালা ঝুলিয়ে দেয়।