বিয়ের ৬০ বছর পরেও দম্পতির এমন প্রেম দেখে তাদের ভালবাসাকে ধন্য ধন্য করছে নেটপাড়ার মানুষজন।

সত্যিকরের ভালবাসা আজকাল বিরল। এমন পরিস্থিতিতে এক প্রবীণ দম্পতির মিষ্টি প্রেমের গল্প নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে। বিয়ের ৬০ বছর পরেও দম্পতির এমন প্রেম দেখে তাদের ভালবাসাকে ধন্য ধন্য করছে নেটপাড়ার মানুষজন।

কিছু প্রেমের মিষ্টি গল্প মানুষের মন ছুঁয়ে যায়। সম্প্রতি এক প্রবীণ দম্পতির মিষ্টি প্রেমের গল্প সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সত্যিকরের কিছু প্রেমকাহিনী আজও মানুষের হৃদয়কে নাড়া দেয়। তেমনই এক প্রেমের মিষ্টি গল্প আজ সোশ্যাল মিডিয়ার দৌলতে সামনে এসেছে।

শারীরিক সমস্যার অন্যান্য বারের মত বিবাহবার্ষিকী পালন করা সম্ভব হয়নি। কিন্তু তা বলে বিশেষ এই দিনে নিজের ভালবাসার মানুষকে উপহার দিতে ভোলেননি বয়স্ক এই মানুষটি। হাসপাতালের বেডে শুইয়ে নিজের প্রিয়জনের কাছ থেকে উপহার এবং ভিডিও কলে আপনজনকে দেখে চোখের জল ধরে পারেননি বৃদ্ধা। হাসপাতালেই কেক কেটে ‘বিবাহ বার্ষিকী’র বিশেষ মুহূর্ত উদযাপন করেন তিনি।

হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসার সময় শরীর অসুস্থ থাকা সত্ত্বেও স্ত্রীকে গ্র্যাণ্ড ওয়েলকাম জানাতে ভোলেননি বয়স্ক এই মানুষটি। তাদের মিষ্টি প্রেমের গল্পটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের হৃদয় জয় করেছে। ভিডিওটি ১ মিলিয়নেরও বেশি ভিউয়ের পাশাপাশি হাজার হাজার মানুষকে এই মিষ্টি প্রেমের গল্প মুগ্ধ করেছে।