বেলডাঙ্গা সি আর জি এস হাই স্কুলে ফুটবল প্রতিযোগিতা চলাকালীন বহিরাগত ও ছাত্রদের মধ্যে সংঘর্ষ , জখম ২ ছাত্র সহ ৩ জন

বেলডাঙ্গা সি আর জি এস হাই স্কুলে ফুটবল প্রতিযোগিতা চলাকালীন বহিরাগত ও ছাত্রদের মধ্যে সংঘর্ষ , জখম ২ ছাত্র সহ ৩ জন। স্কুল চত্তরে জত্তেজনা থাকায় মোতায়েন করা হয় পুলিশ বাহিনী

সুত্রের খবর বেলডাঙ্গা সি আর জি এস হাই স্কুলে চলছে আন্ত ক্লাস ফুটবল প্রতিযোগিতা, গত শনিবার এই ফেলা চলাকালীন কিছু বহিরাগত প্রবেশ স্কুল চত্তরে এবং ছাত্রীদের ছবি তুলতে জায়, ঘটনার প্রতিবাদ করায় তাদের হাতে আক্রান্ত হয় এক ছাত্র। এরপর স্কুল থেকে সিদ্ধান্ত নেওয়া হয় খেলা চলাকালীন বিদ্যালয়ের গেট বন্ধ থাকবে, সেই মত মঙ্গলবার বিদ্যালয়ে খেলা শুরু হয় দশম শ্রেনী ও একাদশ শ্রেনীর মধ্যে। এই সময় বিদ্যালয়ের গেট বন্ধ ছিল এবং সেই গেটে গাড ছাড়ায় বেশ কয়েকজন ছাত্র ছিল। কিছুক্ষন পর কিছু বহিরাগত এসে জোর করে গেট খুলতে বলে, গেট না খোলায় তারা গেটের তালা ভেঙে ফেলে এবং জোর করে বিদ্যালয় চত্তরে ছাত্রদের মারধোর করে বলে অভিজ়োগ। ঘটনায় জখম হয় দুই ছাত্র সহ মোট ৩ জন। আহত ছাত্রদের প্রাথমিক চিকিতসার পর হাসপাতালে পাঠানো হয় চিকিতসার জন্য।
বাইট- আলাউল ইসলাম, ছাত্র

এদিকে এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পরে স্কুল চত্তরে, ঘটনার খবর পেয়ে বিদ্যালয়ে জান বেলডাঙ্গা থানার পুলিশ এবং পৌরপিতা ভরত ঝাওর। বহিরাগতরা কিভাবে বিদ্যালয় চত্তরে প্রবেশ করলো তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে ।