বোর্ড গঠনের পরদিন তাজা বোমা উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য জলঙ্গীতে

বোর্ড গঠনের পরদিন তাজা বোমা উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য জলঙ্গীতে। সোমবার জলঙ্গী পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন হয়।আর ঠিক তার পরের দিন মঙ্গলবার ভাদুরিয়াপাড়া এলাকায় শাসক দলের পরিত্যাক্ত দলীয় কার্যালয়ের কাছ থেকে উদ্ধার হয় পাচটি তাজা বোমা।
সুত্রে খবর, এলাকার এক তৃনমুল কংগ্রেস কর্মী আজর আলি ২২ সেপ্টেম্বর রাত থেকে নিখোজ।জলঙ্গী থানায় নিখোজ ডায়েরি করার পরেও খোজ মেলেনি তার।এরই প্রতিবাদে মঙ্গলবার দফায় দফায় একাধিকবার ডোমকল জলঙ্গী রাজ্যসড়কের ভাদুরিয়াপাড়া এলাকায় পথ অবরোধে সামিল হন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় জলঙ্গী থানার পুলিশ।স্থানীয়দের আশ্বস্থ করে অবরোধ হটিয়ে দেয় পুলিশ। এরপর এলাকায় তল্লাশি চালানোর সময় স্থানীয় শাসক দলের পরিত্যাক্ত দলীয় কার্যালয়ের কাছ থেকে কৃষি জমির ভেতরে বালতি ভত্তি তাজা বোমাগুলি দেখতে পায় পুলিশ। বোর্ড গঠনের পরদিন তাজা বোমা উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য জলঙ্গীতে। সোমবার জলঙ্গী পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন হয়।আর ঠিক তার পরের দিন মঙ্গলবার সকালেই ভাদুরিয়াপাড়া এলাকায় শাসক দলের পরিত্যাক্ত কার্যালয়ের কাছ থেকে উদ্ধার হয় পাচটি তাজা বোমা। জদিও নিখোজ তৃনমুল কংগ্রেস কর্মী আজর আলির এখনো কোন খোজ পাওয়া জায়নি।
বাইট- নিখোজ তৃনমুল কর্মীর স্ত্রী
জদিও স্থাণীয়দের অভিজোগ ভাদুরিয়াপাড়া এলাকায় শাসক দলের পরিত্যাক্ত কার্যালয়ের বাইরে রক্ত পরে রয়েছে, হয়তো বোমা গুলি সেখানে বাধার সময় কোন দুঘটনা ঘটতে পারে। আর এতেই ঘনিভূত হচ্ছে রহস্য