মদের সাথে বিষ মিশিয়ে খুনের অভিযোগ প্রতিবেশী এক গৃহবধূর বিরুদ্ধে

মদের সাথে বিষ মিশিয়ে খুনের অভিযোগ প্রতিবেশী এক গৃহবধূর বিরুদ্ধে। মৃতের নাম সুমন ঘোষ (২৪ )। বাড়ি নদিয়ার রানাঘাট থানার নোকাড়ি ঘোষ পাড়া এলাকায়। ঘটনার পর থেকে বেপাত্তা অভিযুক্ত ।
অভিযোগ পেশায় ফূল ব্যবসায়ী সুমন ঘোষের সাথে প্রতিবেশী শুক্লা ঘোষের বিবাহ বহির্ভূত সম্পর্ক দীর্ঘ ১ বছরের। প্রতিবেশী হবার কারণে প্রায় রোজই যাতায়াত ছিল শুক্লার বাড়িতে। শুক্লা বিবাহিত কিন্তু সুমন অবিবাহিত। সুমনের পরিবার ও প্রতিবেশী সকলেই জানতেন সেকথা। সুমন প্রায়ই মদ্যপান করতেন। সূত্রের খবর গত ১৯ তারিখ শুক্রবার চারটে নাগাদ বাড়িতে ডেকে পাঠায় শুক্লা। এরপর বাড়িতেই ফিরে যায় সুমন। বাড়ি ফিরে শারিরীক অসুস্থতা বোধ করে এবং বমি করতে থাকে। এরপর তাকে প্রথমে রানাঘাট মহকুমা হাসপাতালে পরে কল্যানীর জহরলাল নেহেরু হাসপাতালে নিয়ে গেলে ২০ তারিখ দুপুরে মারা যায় সুমন। এই ঘটনার পর অভিযুক্তের বাড়ি ভাংচুর করে বলে অভিযোগ। গতকাল রাতে রানাঘাট থানায় অভিযোগ দায়ের করা হয় শুক্লার নামে। ঘটনার পর থেকে বেপাত্তা অভিযুক্ত ।
সুমনের মা সবিতা ঘোষের অভিযোগ আমার ছেলের পাশাপাশি একাধিক পুরুষের সাথে যোগাযোগ ছিল শুক্লার। ওই আমার ছেলেকে মদের সাথে বিষ মিশিয়ে খুন করেছে। আমরা ওর শাস্তি চাই। ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিশ।