রোগীর মৃত্যুকে ঘিরে রণক্ষেত্র মালদা মেডিকেল কলেজ হাসপাতাল


রক্ত শুন্যতা নিয়ে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগীর মৃত্যুকে ঘিরে রণক্ষেত্র মালদা মেডিকেল কলেজ হাসপাতাল। ঘটনায় মেডিকেল কলেজ হাসপাতাল রোগীর আত্মীয়দের ভাঙচুর। ঘটনাস্থলে ইংরেজবাজার থানার পুলিশ।
জানা গিয়েছে মৃত ব্যক্তির নাম কাইম আলি 50 বছর বয়স।মঙ্গলবার বিকেলে রক্ত শূন্যতা নিয়ে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় কায়েম আলী। রাত্রিবেলা তার রক্ত শূন্য হয়ে পড়ে। এ সময় কর্তব্যরত চিকিৎসকেরা জানাই তার জন্য রক্ত দরকার রয়েছে। সেই রক্ত জোগাড় করে পরিবারের লোকেরা যখন ওয়ার্ডে যেতে চাই সেই সময়ে কর্তব্যরত নিরাপত্তা রক্ষীরা তাদেরকে ঢুকতে বাধা দেয়। পরিবারের অভিযোগ এর পরেই তাদের রোগী মৃত্যু হয়। পরিবারের আরও অভিযোগ এর পরে তাদেরকে বেধড়ক মারধর করে গেটে থাকা নিরাপত্তারক্ষীরা।
বুধবার সকালবেলা সেই ঘটনা নিয়ে আবারো উত্তেজনা ছড়ায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।পরে মেডিকেল কলেজ হাসপাতালে ভাঙচুর চালায় রোগীর আত্মীয়রা বলে অভিযোগ । ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ইংরেজবাজার থানার পুলিশ। গোটা ঘটনায় নিচা রোগীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ইংরেজবাজার থানায়। তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনায় ব্যাপক উত্তেজনা রয়েছে।