শেষ বিদায় জানানো হল মাও হানায় শহীদ CRPF জওয়ান সাগরদিঘীর মতিউর রহমানকে

শনিবার ছত্রিশগড়ে বিজপুরে মাওবাদী নকশাল হামলা মৃত্যু হয় চারজন সিআরপিএফ জওয়ানের। ছয় জন সিআরপিএফ জওয়ান নিয়ে মাইন্ড বিধংশী একটি গাড়ি নিয়মিত টহল দেওয়ার সময় নকশালরা বিস্ফোরণ ঘটায়। ঘটনাস্থলে প্রান হারান চারজন তারমধ্যে ছিলেন মুর্শিদাবাদের সাগর দীঘির মতিউর রহমান। শনিবার রাতেই এই মৃত্যু সংবাদ পান শহীদ জওয়ানের পরিবার। এই সংবাদ পাওয়ার পর থেকেই শোকের ছায়া নেমে আসে পরিবার ও প্রতিজনের মধ্যে।
রবিবার সকাল হতেই শহীদ জওয়ানের পরিবারকে সমবেদনা জানাতে হাজির হন বিভিন্ন জনপ্রতিনিধি ও প্রতিবেশীরা। পরিবারের সাথে সাক্ষাৎ করেন জঙ্গীপুরের সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায়, রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেন, বিধায়ক সুব্রত সাহা, জেলা পরিষদের সসভাধিপতি মোশারফ হোসেন সহ আরও অনেকে
। রবিবার সন্ধ্যায় শহীদ জওয়ান মতিউর রহমানের কফিন বন্দী নিথর দেহ পৌচ্ছায় সাগরদীঘির বোখারা দক্ষিণপাড়া গ্রামে বাড়িতে। দেহ আসতেই কান্নায় পড়েন পরিবারের সদস্যরা। শেষ দেখা দেখতে ভীড় জমান বহু মানুষ। এদিন রাতেই গান স্যালুটের মধ্যে দিয়ে নিজস্ব গ্রামে মাটিতে শেষশ্রদ্ধা জানানো হয় মাও হানায় শহীদ জওয়ান মতিউর রহমানকে। এদিন তার মৃতদেহ পরিবারের হাতে তুলে দেন সি এর পি এফের উচ্চ পদস্থ আধিকারিক ও জওয়ানেরা। চোখের জলে বিদায় জানানো হল শহীদ মতিউর রহমানকে।