উল্টোডাঙ্গা ব্রিজে ফাটল

উল্টোডাঙ্গা ব্রিজে ফাটল। ইএম বাইপাস থেকে লেকটাউন দিকে ব্রিজ থেকে নামার সংযোগস্থলে পিলারে ফাটল, স্থানীয়দের দাবি কয়েকদিন ধরেই ব্রিজের পিলারে ফাটল তারা দেখতে পায়, আজ সকাল থেকে ওই ফাটল দিয়ে স্থানীয়দের মধ্যে যথেষ্টই চাঞ্চল্য তৈরি হয়েছে।

 

উল্লেখ্য ২০১০ সালে ম্যকিন টস বার্ন সংস্থা এই উড়াল পুলটি তৈরি করেছিল। অ্যারো সালে মার্চ মাসে ইএম বাইপাসমুখী উল্টোডাঙ্গা উড়ালপুলের একাংশ ভেঙে লরি পড়ে গিয়েছিল খালে, তারপর থেকে দীর্ঘদিন ইএম বাইপাস মুখী উড়াল পুলটি বন্ধ ছিল।

 

ফের ২০১৯ সালের ৯ জুলাই উড়ালপুলের পিআর ক্যাপে বড়োসড় ফাটল ধরা পড়েছিল বন্ধ করে দেওয়া হয়েছিল উড়ালপুলটি যানবাহন নিয়ন্ত্রণ করা হয়েছিল।

 

উল্টোডাঙ্গা উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষা ভার বহন ক্ষমতার পরীক্ষার জন্য ২০২১ সালে ১৮ই নভেম্বর থেকে ২২ শে নভেম্বর পর্যন্ত বন্ধ ছিল ব্রিজ সেই সময় কলকাতা মেট্রোপলিটন ডেভেলপমেন্ট অথরিটি ইঞ্জিনিয়াররা শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করে, ব্রিজের শারীরিক অবস্থা অনেকাংশই দুর্বল হয়ে পড়ায় সেই কারণে ব্রিজের নিচে চারটি অস্থায়ী লোহার পিলার বসানো হয়, পরেও ব্রিজ থেকে লেকটাউনের দিকে নামার ১০০ মিটার আগে পিলারের দু সাইডে ফাটল যথেষ্টই চাঞ্চল্য তৈরি করেছে স্থানীয়দের মধ্যে।

আরও পড়ুন – আজ নতুন মন্ত্রীদের শপথ গ্রহন

উল্লেখ্য, ইএম বাইপাস থেকে লেকটাউন দিকে ব্রিজ থেকে নামার সংযোগস্থলে পিলারে ফাটল, স্থানীয়দের দাবি কয়েকদিন ধরেই ব্রিজের পিলারে ফাটল তারা দেখতে পায়, আজ সকাল থেকে ওই ফাটল দিয়ে স্থানীয়দের মধ্যে যথেষ্টই চাঞ্চল্য তৈরি হয়েছে।

 

উল্লেখ্য ২০১০ সালে ম্যকিন টস বার্ন সংস্থা এই উড়াল পুলটি তৈরি করেছিল। অ্যারো সালে মার্চ মাসে ইএম বাইপাসমুখী উল্টোডাঙ্গা উড়ালপুলের একাংশ ভেঙে লরি পড়ে গিয়েছিল খালে, তারপর থেকে দীর্ঘদিন ইএম বাইপাস মুখী উড়াল পুলটি বন্ধ ছিল। উল্টোডাঙ্গা ব্রিজে