পথ দুর্ঘটনায় মৃত্যু স্কুল ছাত্রের

পথ দুর্ঘটনায় মৃত্যু স্কুল ছাত্রের। পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক স্কুল ছাত্রের। ঘটনাটি ঘটেছে পুরুলিয়া বাঁকুড়া ৬০ নম্বর জাতীয় সড়কের দেশবন্ধু রোড এলাকায়। পুলিশ জানিয়েছে মৃতের নাম রাজদীপ গায়েন (১৩)। তার বাড়ী পুরুলিয়া শহরের রেনিরোডের বাসিন্দা। স্থনীয় ও পুলিশ সুত্রে জানাগিয়েছে, এদিন সকালে টিউশন পড়ে বাড়ী ফিরছিল রাজদীপ।

 

সেই সময় দাড়িয়ে থাকা একটি টেঙ্কার পাশ কাটাতে গিয়ে পিছন দিক থেকে ওই স্কুল পড়ুয়াকে ধাক্কা দেয়। ঘটনায় গুরুতর জখম অবস্থায় ঘটনাস্থলে মৃত্যু হয় ওই স্কুল ছাত্রের। দুর্ঘটনার পরে ক্ষোভে ফেটে পড়েন এলাকার মানুষজনেরা। অভিযোগ, যথেষ্ট জনবহুল এলাকা দেশবন্ধু রোড। মানুষের যাতায়াত ও বেশি। বিভিন্ন সময় পুরুলিয়া বাঁকুড়া ৬০ এ জাতীয় সড়কের ওপর এই দেশবন্ধু রোড অবস্থিত হওয়ায় এখান থেকে চলাচল করে বড় বড় ট্যাঙ্কার, ট্রাক থেকে শুরু করে বাস সহ অন্যান্য যানবাহন।

 

যান নিয়ন্ত্রনের দাবি তুলেছেন এলাকার বাসিন্দারা।পরে এদিন দুপুরে চালক সহ অক্সিজেন সিলিন্ডার বোঝায় ওই ঘাতক লরিটিকে বাঁকুড়ার বড়জোড়া থানার পুলিশের সহায়তাই আটক করে পুরুলিয়া সদর থানার পুলিশের হাতে তুলে দেয় হুড়া থানার পুলিশ। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান পুরুলিয়ার পুরসভায় পুরপ্রধান নবেন্দু মাহালী। তিনি জানান, এই এলাকায় যান নিয়ন্ত্রণের ক্ষেত্রে পুলিশ প্রশাসনের সঙ্গে আলোচনা করার কথা জানান।

আরও পড়ুন – মরক্কোকে হারিয়ে বিশ্বকাপের তৃতীয় ক্রোয়েশিয়া

উল্লেখ্য, পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক স্কুল ছাত্রের। ঘটনাটি ঘটেছে পুরুলিয়া বাঁকুড়া ৬০ নম্বর জাতীয় সড়কের দেশবন্ধু রোড এলাকায়। পুলিশ জানিয়েছে মৃতের নাম রাজদীপ গায়েন (১৩)। তার বাড়ী পুরুলিয়া শহরের রেনিরোডের বাসিন্দা। স্থনীয় ও পুলিশ সুত্রে জানাগিয়েছে, এদিন সকালে টিউশন পড়ে বাড়ী ফিরছিল রাজদীপ। সেই সময় দাড়িয়ে থাকা একটি টেঙ্কার পাশ কাটাতে গিয়ে পিছন দিক থেকে ওই স্কুল পড়ুয়াকে ধাক্কা দেয়। ঘটনায় গুরুতর জখম অবস্থায় ঘটনাস্থলে মৃত্যু হয় ওই স্কুল ছাত্রের।

 

দুর্ঘটনার পরে ক্ষোভে ফেটে পড়েন এলাকার মানুষজনেরা। অভিযোগ, যথেষ্ট জনবহুল এলাকা দেশবন্ধু রোড। মানুষের যাতায়াত ও বেশি। বিভিন্ন সময় পুরুলিয়া বাঁকুড়া ৬০ এ জাতীয় সড়কের ওপর এই দেশবন্ধু রোড অবস্থিত হওয়ায় এখান থেকে চলাচল করে বড় বড় ট্যাঙ্কার, ট্রাক থেকে শুরু করে বাস সহ অন্যান্য যানবাহন। যান নিয়ন্ত্রনের দাবি তুলেছেন এলাকার বাসিন্দারা।

 

পরে এদিন দুপুরে চালক সহ অক্সিজেন সিলিন্ডার বোঝায় ওই ঘাতক লরিটিকে বাঁকুড়ার বড়জোড়া থানার পুলিশের সহায়তাই আটক করে পুরুলিয়া সদর থানার পুলিশের হাতে তুলে দেয় হুড়া থানার পুলিশ। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান পুরুলিয়ার পুরসভায় পুরপ্রধান নবেন্দু মাহালী। তিনি জানান, এই এলাকায় যান নিয়ন্ত্রণের ক্ষেত্রে পুলিশ প্রশাসনের সঙ্গে আলোচনা করার কথা জানান।