পুনরায় দুর্ঘটনাগ্রস্থ পুণ্যার্থীদের গাড়ি, আহত কুড়ি আশঙ্কাজনক ৫

পুনরায় দুর্ঘটনাগ্রস্থ পুণ্যার্থীদের গাড়ি, আহত কুড়ি আশঙ্কাজনক ৫। পুনরায় দুর্ঘটনাগ্রস্থ হল শিব পুণ্যার্থীদের গাড়ি। গাড়িতে থাকা ২৫ জনের মধ্যে আহত হয়েছেন কুড়িজন যাদের বেশিরভাগ কেই প্রাথমিক চিকিৎসার করে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু আশঙ্কাজনক অবস্থায় পাঁচজনকে কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। কোচবিহার জেলা পুলিশ সূত্রে জানানো হয়েছে, এদিন ভোর সাড়ে তিনটের নাগাদ একটি ট্রাক জল্পেশ মন্দির থেকে ফিরে আসার পথে জামালদা ফরেস্টের কাছাকাছি দাঁড়িয়ে ছিল। পিছন থেকে অপর একটি ট্রাক এসে এই ট্রাকের পেছনে ধাক্কা মারে।

 

তাতেই মূলত দুর্ঘটনা হয়েছে। প্রাথমিক অবস্থায় আহতদের জামালদা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের পাঠানো হয় সেখান থেকে গুরুতর আহত অবস্থায় কোচবিহার এর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয় পাঁচ জনকে। এদের মধ্যে দুইজন কোচবিহার এমজেএম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বাকিরা রয়েছেন বেসরকারি হাসপাতালে। কোচবিহার জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানান, আহত সকলেই এখন সুরক্ষিত হয়েছেন। সেই সাথে ঘাতক ট্রাকের চালককে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে।

আরও পড়ুন – চোর ধরো, জেল ভরো, এই স্লোগান দিয়েই বিজেপির র‍্যালি হলো মালবাজারে

প্রসঙ্গত গত সপ্তাহে পুন্ন্যার্থীদের গাড়িতে শর্ট সার্কিট হয়ে শীতলকুচি এলাকার ১০ জন কিশোর এবং যুবক মারা যান। যার ফলে এই বিষয়টির উপরে আরো কড়া সতর্কতা জারি করেছিল কোচবিহার জেলা পুলিশ। কোনরকম ডিজে মাইক ব্যবহার না করার নির্দেশ ছিল। কিন্তু তারপরও এই দুর্ঘটনা কিছুটা হলেও চিন্তার কারণ বাড়াচ্ছে পুলিশের।