প্রেমিকাকে খুন করে স্টেটাসে ছবি আপলোড প্রেমিকের।

চেন্নাইয়ের হোটেলে মিলল ২০ বছরের নার্সিং ছাত্রীর মৃতদেহ। তাঁর প্রেমিকের হোয়াটসঅ্যাপ স্টেটাসে সেই নিথর দেহের ছবি দেখে বন্ধুরা পুলিশকে খবর দেন সঙ্গে সঙ্গে। ক্রোমপেটের পুলিশ এসে এলাকায় তল্লাশি চালিয়ে এক হোটেলে ছাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে।ক্রোমপেটের একটি কলেজে নার্সিং নিয়ে পড়াশোনা করছিলেন দ্বিতীয় বর্ষের ছাত্রী নিউ কলোনির একটি হস্টেলে থাকতেন। গত তিনদিন ধরে তিনি কলেজে যাননি।

হোটেলের কর্মীরা পুলিশকে জানিয়েছে, ছাত্রী এবং তাঁর প্রেমিক, বছর ২০-র আশিক, কেরলের কোল্লাম থেকে, সকাল ১০.৩০ টায় চেক ইন করেছিল। পুলিশ ওই এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে আশিককে একটি খাবারের দোকান থেকে গ্রেফতার করে।

হোটেলে চেক ইন করার পরে যুগলের ঝগড়া বাধে। আশিকের ফোনে অন্য মহিলার ছবি দেখে সেই সম্পর্কে জিজ্ঞাসা করতে থাকেন। আশিক তখন প্রেমিকাকে আঘাত করেন। এবং তাঁর টি-শার্ট দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন। তারপরে তাঁর মৃতদেহের ছবি নিজের হোয়াটসঅ্যাপ স্টেটাস হিসাবে আপলোড করেন, এমনটাই অভিযোগ পুলিশের। কলেজের এক ছাত্রীর কাছে আশিকের নম্বরও ছিল বলে তাঁরা বিকেল ৫টার দিকে ছবিটি দেখে পুলিশকে খবর দেন।গত পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন তাঁরা। এবং গোপনে বিয়েও করেছিলেন। এমনকি তাঁদের একটি শিশুও ছিল। চিকামাগালুরে দত্তক নেওয়ার জন্য রেখে এসেছেন দম্পতি।দু’বছর আগে আশিকের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় ছাত্রীর। আরও বেশ কয়েকজন নারীর সঙ্গে সম্পর্ক জেনে স্বামীকে ছেড়ে আসে তিনি। ছাত্রী কেরল পুলিশের কাছে একটি অভিযোগও দায়ের করেছিলেন। আশিককে পকসো আইনের অধীনে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছিল। জামিনে ছাড়া পেয়েই আশিক তাঁর কাছে ক্ষমা চান। এবং দম্পতি আবার একসঙ্গে হয়ে যান। আশিক প্রায়ই তাঁর সঙ্গে দেখা করতে যেতেন। দেহ ময়নাতদন্তের জন্য ক্রোমপেট সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার তদন্ত চলছে।