বিএসএফ , বি জি বি মৈত্রী ভলিবল ম্যাচে জয়ী বি,এস, এফ্

বিএসএফ , বি জি বি মৈত্রী ভলিবল ম্যাচে জয়ী বি,এস, এফ্। ভারতের স্বাধীনতার ৭৫ তম বর্ষে রাষ্ট্রীয় একতা এবং আজাদী কা অমৃত মহোৎসব পালনে বুধবার বিকেলে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার লক্ষীপুর অঞ্চলের সীমান্ত বিনন্দপুর বিওপিতে অনুষ্ঠিত হল বিএসএফ এবং বি জি বি মৈত্রী ভলিবল ম্যাচ ।

 

ভারত বাংলাদেশের এই ভলিবল খেলা উপভোগ করতে সীমান্ত এলাকার কয়েক হাজার মানুষের ভিড় জমে ।
এই মৈত্রী ভলিবল ম্যাচে খেলায় অংশগ্রহণ করেন বিএসএফের কিশান গঞ্জ সেক্টর , এবং বাংলাদেশের বিজিবি র ঠাকুরগাঁও সেক্টর । হাড্ডাহাড্ডি লড়াইয়ে জয়ী হয় বিএসএফ ।

আরও পড়ুন – রতুয়ার প্রাণকেন্দ্রে রাস্তার ধারে দিনের পর দিন বাড়ছে নোংরা আবর্জনার স্তূপ নাকে রুমাল দিয়ে করতে হচ্ছে যাতায়াত

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশন গঞ্জ সেক্টরের বিএসএফ আধিকারিক ডিসি মজুমদার এবং বিজিবি র ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্নেল মহম্মদ সোহরাব সহ অন্যান্য আধিকারিকগণ। এছাড়া উপস্থিত ছিলেন চোপড়ার বিধায়ক হামিদুল রহমান চোপড়া থানার আইসি হেমন্ত শর্মা প্রীতি রঞ্জন ঘোষ জাকির হোসেন প্রমুখ ব্যক্তিগণ ।

 

বিএসএফ প্রধান ডিসি মজুমদার জানান মৈত্রী ভলিবল ম্যাচের মাধ্যমে দু’দেশের মধ্যে সুসম্পর্ক তৈরি হবে । তিনি আরও জানান , সীমান্তের বিভিন্ন সমস্যা নিয়ে বন্ধুত্বপূর্ণ আলোচনা হয় । এদিনের ভারত বাংলাদেশের বিএসএফ বি জি বি র খেলা দেখতে বিনন্দপুর মাঠে ছিল উপচে পড়া ভিড় ।

 

উল্লেখ্য, ভারতের স্বাধীনতার ৭৫ তম বর্ষে রাষ্ট্রীয় একতা এবং আজাদী কা অমৃত মহোৎসব পালনে বুধবার বিকেলে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার লক্ষীপুর অঞ্চলের সীমান্ত বিনন্দপুর বিওপিতে অনুষ্ঠিত হল বিএসএফ এবং বি জি বি মৈত্রী ভলিবল ম্যাচ । ভারত বাংলাদেশের এই ভলিবল খেলা উপভোগ করতে সীমান্ত এলাকার কয়েক হাজার মানুষের ভিড় জমে ।

 

এই মৈত্রী ভলিবল ম্যাচে খেলায় অংশগ্রহণ করেন বিএসএফের কিশান গঞ্জ সেক্টর , এবং বাংলাদেশের বিজিবি র ঠাকুরগাঁও সেক্টর । হাড্ডাহাড্ডি লড়াইয়ে জয়ী হয় বিএসএফ । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশন গঞ্জ সেক্টরের বিএসএফ আধিকারিক ডিসি মজুমদার এবং বিজিবি র ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্নেল মহম্মদ সোহরাব সহ অন্যান্য আধিকারিকগণ।

 

এছাড়া উপস্থিত ছিলেন চোপড়ার বিধায়ক হামিদুল রহমান চোপড়া থানার আইসি হেমন্ত শর্মা প্রীতি রঞ্জন ঘোষ জাকির হোসেন প্রমুখ ব্যক্তিগণ । বিএসএফ প্রধান ডিসি মজুমদার জানান মৈত্রী ভলিবল ম্যাচের মাধ্যমে দু’দেশের মধ্যে সুসম্পর্ক তৈরি হবে । তিনি আরও জানান , সীমান্তের বিভিন্ন সমস্যা নিয়ে বন্ধুত্বপূর্ণ আলোচনা হয় । এদিনের ভারত বাংলাদেশের বিএসএফ বি জি বি র খেলা দেখতে বিনন্দপুর মাঠে ছিল উপচে পড়া ভিড় ।