বেসরকারী স্কুলের শিক্ষিকার বাড়িতে আগুন, আগুন লাগার কারন নিয়ে ধোঁয়াশা

বেসরকারী স্কুলের শিক্ষিকার বাড়িতে আগুন, আগুন লাগার কারন নিয়ে ধোঁয়াশা । বেসরকারী স্কুলের এক শিক্ষিকার বাড়িতে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার বিষ্ণুপুর শহরে। আগুনে পুড়ে ভষ্মীভূত হয়ে গেছে যাবতীয় সামগ্রী ও আসবাব। আগুন জ্বলতে দেখে পরিবারের লোকজন ও স্থানীয় বাসিন্দারাই আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারন নিয়ে তৈরী হয়েছে ধোঁয়াশা।

 

স্থানীয় সূত্রে জানা গেছে বিষ্ণুপুর শহরের বেসরকারী একটি স্কুলের শিক্ষিকা শর্মিষ্ঠা কর্মকার একটি বাড়িতে নিজের ছেলেকে নিয়ে বসবাস করেন। অন্যান্য দিনের মতোই নিচের তলার ঘরে তালাবন্ধ করে তিনি ছেলেকে নিয়ে ওপরের তলার একটি ঘরে শুতে যান। আজ ভোরে ঘুম ভাঙলে তিনি দেখেন গোটা ঘরে ধোঁয়া ছড়িয়ে পড়েছে। এরপরই তিনি নিচের তলায় এসে দেখেন গোটা ঘরে ধোঁয়ায় ঢেকে রয়েছে।

 

এরপরই তিনি চিৎকার করে প্রতিবেশীদের সাহায্য চাইলে প্রতিবেশীরা এসে জল ঢেলে রুমের ভেতরে লেগে থাকা আগুন নিভিয়ে ফেলেন। আগুনে ওই ঘরে থাকা আসবাব, পোষাক সহ স্কুলের বহু গুরুত্বপূর্ণ নথিপত্র পুড়ে গেছে বলে দাবী ওই শিক্ষিকার। আগুন লাগার কারন নিয়েও তৈরী হয়েছে ধোঁয়াশা। শিক্ষিকার দাবী ওই ঘরে আগুন লাগার কোনো কারন নেই। রাতে ওই ঘরের দরজা তালাবন্ধ ছিল। সকালে উঠে দেখেন তালা খোলা অবস্থায় রয়েছে। আগুন লাগানো হয়ে থাকলে তার পিছনে কে বা কারা থাকতে পারে সে ব্যাপারে কিছু জানাতে পারেননি ওই শিক্ষিকা।

আরও পড়ুন- কালিন্দী নদীর পারে ম্যানগ্রোভ লাগিয়ে সুন্দরবনকে বাঁচাতে স্বয়ং বিডিও বিধায়ক

উল্লেখ্য, বেসরকারী স্কুলের এক শিক্ষিকার বাড়িতে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার বিষ্ণুপুর শহরে। আগুনে পুড়ে ভষ্মীভূত হয়ে গেছে যাবতীয় সামগ্রী ও আসবাব। আগুন জ্বলতে দেখে পরিবারের লোকজন ও স্থানীয় বাসিন্দারাই আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারন নিয়ে তৈরী হয়েছে ধোঁয়াশা। স্থানীয় সূত্রে জানা গেছে বিষ্ণুপুর শহরের বেসরকারী একটি স্কুলের শিক্ষিকা শর্মিষ্ঠা কর্মকার একটি বাড়িতে নিজের ছেলেকে নিয়ে বসবাস করেন। অন্যান্য দিনের মতোই নিচের তলার ঘরে তালাবন্ধ করে তিনি ছেলেকে নিয়ে ওপরের তলার একটি ঘরে শুতে যান। আজ ভোরে ঘুম ভাঙলে তিনি দেখেন গোটা ঘরে ধোঁয়া ছড়িয়ে পড়েছে।