গড়বেতাতে ভয়াবহ ব্যাস দুর্ঘটনায় মৃত ৩! আহত একাধিক!

গড়বেতাতে ভয়াবহ ব্যাস দুর্ঘটনায় মৃত ৩! আহত একাধিক! ভয়াবহ বাস দুর্ঘটনা গড়বেতার তুলসী চটি এলাকায়। সুত্র মারফত জানা গিয়েছে ১৪ ই আগস্ট রবিবার গড়বেতার তুলসী চটি এলাকায় যাত্রীবাহী বাস ও পণ্যবাহী লরির মুখোমুখি সংঘর্ষে মৃত ৩ ও আহত একাধিক। ঘটনা কে কেন্দ্র করেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

 

তবে স্থানীয়দের তৎপরতায় দ্রুততার সহিত উদ্ধার করা হয়েছে আহত ও নিহতদের। এর পরেই ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ পুলিশের তৎপরতায় পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন পুলিশ আধিকারিকগন। ঘটনায় আহতদের দ্রুতই উদ্ধার করে নিয়ে আসা হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। তবে কি কারণে এই ভয়াবহ দুর্ঘটনা, তা এখনো স্পষ্ট নয়। তবে স্থানীয়দের একাংশের মতে, প্রাকৃতিক দুর্যোগের ফলে নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষ হয় বাস ও লরিটির।

আরও পড়ুন- বিপুল পরিমাণ রেশনের চাল, আটা বাজেয়াপ্ত করল জলপাইগুড়ি জেলা পুলিশের এনফোর্সমেন্ট ব্রাঞ্চ

উল্লেখ্য, ভয়াবহ বাস দুর্ঘটনা গড়বেতার তুলসী চটি এলাকায়। সুত্র মারফত জানা গিয়েছে ১৪ ই আগস্ট রবিবার গড়বেতার তুলসী চটি এলাকায় যাত্রীবাহী বাস ও পণ্যবাহী লরির মুখোমুখি সংঘর্ষে মৃত ৩ ও আহত একাধিক। ঘটনা কে কেন্দ্র করেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তবে স্থানীয়দের তৎপরতায় দ্রুততার সহিত উদ্ধার করা হয়েছে আহত ও নিহতদের।

 

এর পরেই ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ পুলিশের তৎপরতায় পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন পুলিশ আধিকারিকগন। ঘটনায় আহতদের দ্রুতই উদ্ধার করে নিয়ে আসা হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। তবে কি কারণে এই ভয়াবহ দুর্ঘটনা, তা এখনো স্পষ্ট নয়। তবে স্থানীয়দের একাংশের মতে, প্রাকৃতিক দুর্যোগের ফলে নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষ হয় বাস ও লরিটির। ভয়াবহ ব্যাস দুর্ঘটনায়