করোনা আবহ কাটিয়ে রাস্তায় নামলো রথ, খুশি ময়নাগুড়িবাসী

করোনা আবহ কাটিয়ে রাস্তায় নামলো রথ, খুশি ময়নাগুড়িবাসী। দুই বছর করোনা চলাকালীন ময়নাগুড়িতে ঐতিহাসিক রথযাত্রা বন্ধ ছিল। এবছর রথ বের হওযায় খুশি ময়নাগুড়িবাসী। শুক্রবার মহাসমারোহে রথের দঁড়ি জন টানতে দেখা গেল ময়নাগুড়িবাসীকে। জানা গেছে, ময়নাগুড়ি শহরে দীর্ঘ দিন থেকেই রথ যাত্রা হয়ে আসছে। ময়নাগুড়ি লাল বাবা শিব মন্দির হয়ে এই রথ শুরু হয়ে গোটা ময়নাগুড়ি শহর পরিক্রমা করে।

 

এদিনের এই রথযাত্রার সূচনা করেন ময়নাগুড়ি পৌরসভার চেয়ারম্যান অনন্ত দেব অধিকারী, ভাইস চেয়ারম্যান মনোজ রায় সহ প্রমুখর।এই রথযাত্রার অংশ নেন ময়নাগুড়ি শহরেরে বাসিন্দারা। রাস্তায় পুনরায় রথ রাস্তায় নামায় খুশি ময়নাগুড়ি শহর বাসী। রথযাত্রা উপলক্ষে ময়নাগুড়ি লালবাবা মন্দির প্রাঙ্গনে একটি মেলারও আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন – শুভেন্দু অধিকারীর কনভয়ে ট্রাকের ধাক্কা, অল্পের জন্য প্রানে রক্ষা পেলেন শুভেন্দু

উল্লেখ্য, দুই বছর করোনা চলাকালীন ময়নাগুড়িতে ঐতিহাসিক রথযাত্রা বন্ধ ছিল। এবছর রথ বের হওযায় খুশি ময়নাগুড়িবাসী। শুক্রবার মহাসমারোহে রথের দঁড়ি জন টানতে দেখা গেল ময়নাগুড়িবাসীকে। জানা গেছে, ময়নাগুড়ি শহরে দীর্ঘ দিন থেকেই রথ যাত্রা হয়ে আসছে। ময়নাগুড়ি লাল বাবা শিব মন্দির হয়ে এই রথ শুরু হয়ে গোটা ময়নাগুড়ি শহর পরিক্রমা করে।

 

এদিনের এই রথযাত্রার সূচনা করেন ময়নাগুড়ি পৌরসভার চেয়ারম্যান অনন্ত দেব অধিকারী, ভাইস চেয়ারম্যান মনোজ রায় সহ প্রমুখর।এই রথযাত্রার অংশ নেন ময়নাগুড়ি শহরেরে বাসিন্দারা। রাস্তায় পুনরায় রথ রাস্তায় নামায় খুশি ময়নাগুড়ি শহর বাসী। রথযাত্রা উপলক্ষে ময়নাগুড়ি লালবাবা মন্দির প্রাঙ্গনে একটি মেলারও আয়োজন করা হয়েছে রাস্তায় নামলো রথ