হট প্রিয়াঙ্কাই ( Priyanka ) এখন নিকের ‘‌স্ন্যাকস’‌

Priyanka
Priyanka
হট প্রিয়াঙ্কাই ( Priyanka ) এখন নিকের ‘‌স্ন্যাকস’‌
ছবি সংগ্রহে সাইন টিভি

বিয়ের পর বলিউডে অনেকটা কাজ কমিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা ( Priyanka )। কাজ করেছেন বেশ কিছু হলিউড প্রজেক্টে। স্বামী নিক তাঁর থেকে বয়সে ছোট হওয়ায় সমালোচনার মুখে পড়তে হয় প্রিয়াঙ্কাকে। এই মুহূর্তে ‘ম্যাট্রিক্স ৪’, ‘টেক্সট ফর ইউ’- এর মতো ছবির কাজ রয়েছে প্রিয়াঙ্কার হাতে। সম্প্রতি মুম্বই অ্যাকাডেমি অফ মুভিং ইমেজ ফিল্ম ফেস্টিভ্যালে চেয়ারপার্সন হওয়ার সুবাদে মুম্বই এশেছিলেন অভিনেত্রী।

 

 

বিয়ের তিন বছর হয়ে যাওয়ার পরও বিভিন্ন সময় এই দম্পতিকে পিডিএ ( Priyanka ) করতে দেখা গিয়েছে। মেট গালা থেকে অস্কার সব জায়গায় নিক-প্রিয়াঙ্কা ( Priyanka ) লাইমলাইট ছিনিয়ে নিয়েছেন তাঁদের পিডিএ মোমেন্টের জন্য। সব জায়গাই স্ত্রীর যোগ্য সঙ্গ দিয়েছেন নিক। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় স্ত্রীর ছবিতে কমেন্ট করতে দেখা গিয়েছে নিককে। কখনও লিখেছেন ‘ইউ আর হট’, কখনও আবার প্রিয়াঙ্কা বলেছেন,’ইয়ামি’।

 

সোশ্যাল মিডিয়ায় এই পাওয়ার কাপলকে মাঝে মাঝেই তাঁদের কিছু মধুর মুহূর্তের ছবি শেয়ার করতে দেখা যায়। এখানেও ব্যতিক্রম হল না। তাঁদের কিছু মিষ্টি সময়ের ছবি ফ্রেমবন্দী করলেন প্রিয়াঙ্কা নিজেই। ছবিতে দেখা যাচ্ছে লাল রঙের বিকিনি পরে প্রিয়াঙ্কা পিঠ উপুড় করে পুলের কাছে শুয়ে রয়েছেন, সঙ্গে আছেন নিক।

 

আর ও পড়ুন    জেনে নিন কৃতির উজ্জ্বল ও ঝলমলে ত্বকের ( skin ) আসল রহস্য ?

 

এরপরই নিক কাঁটা-চামচ দিয়ে জলখাবার খাচ্ছেন প্রিয়াঙ্কার শরীরের ওপরেই। ছবিতে দু’‌জনকেই হাসতে দেখা গিয়েছে। এই ছবির ক্যাপশন লেখা, ‘‌স্ন্যাকস’‌। এই ছবি ইনস্টাগ্রামে দিতেই সেখানে প্রতিক্রিয়া জানিয়েছেন প্রিয়াঙ্কার বোন তথা অভিনেত্রী পরিণীতি চোপড়া। তিনি বলেন, ‘বাড়িতে বড়রাও আছে, মিমি দি কী হচ্ছে এসব, চোখ বন্ধ করে লাইক দিলাম।’‌

 

লাইমলাইটে থাকার কোনও সুযোগই হাতছাড়া করেন না প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এই দম্পতি মাঝে মাঝেই এমন কাণ্ড করে বসেন যে সকলের দৃষ্টি আকর্ষণ হতে বাধ্য।