এ বার কোন অভিযোগে নোবেলকে আটক করেছে বাংলাদেশ গোয়েন্দা বিভাগের পুলিশ ?

এ বার কোন অভিযোগে নোবেলকে আটক করেছে বাংলাদেশ গোয়েন্দা বিভাগের পুলিশ ? বাংলাদেশের বিতর্কিত গায়ক মইনুল আহসান নোবেলকে আটক করল ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। বাংলাদেশের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, চার দিন আগে ঢাকার মতিঝিল থানায় গায়কের বিরুদ্ধে প্রতারণার মামলা হয়। সেই সূত্র ধরেই শনিবার নোবেলকে আটক করেছে গোয়েন্দা বিভাগের পুলিশ। এ প্রসঙ্গে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বাংলাদেশের সংবাদমাধ্যমকে বলেন, “গান গাওয়ার কথা বলে গান না গাওয়ায় নোবেলের বিরুদ্ধে মামলা করা হয়েছে।”

 

 

 

 

 

 

ঢাকার পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত কমিশনার মহম্মদ হারুন অর রশিদ বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাঁর বিরুদ্ধে স্ত্রীও বেশ কিছু অভিযোগ করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে তাঁকে আটক করা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। এ প্রসঙ্গে নোবেলের তরফ থেকে কোনও বক্তব্য পাওয়া যায়নি।

 

 

আরও পড়ুন –   এসএসকেএম-পর্ব নিয়ে এবার বেপরোয়া কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র

 

 

সেই মামলার জন্যই কি গায়ককে আটক করা হয়েছে? তা জানা নেই বলেই জানিয়েছেন মতিঝিল থানার ওসি। শেষ কয়েক মাস ধরে বিতর্কের কেন্দ্রবিন্দুতে নোবেল। প্রথমে কুড়িগ্রামের একটি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠান করতে গিয়ে ‘মত্ত’ অবস্থায় গায়কের ব্যবহার নিয়ে উঠেছিল নানা প্রশ্ন। এই কাণ্ডের পর স্ত্রী সালসাবিল মাহমুদের সঙ্গে আইনি বিচ্ছেদ হয় গায়কের। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছিলেন প্রাক্তন স্ত্রীও। শুধু তা-ই নয়, নোবেল নাকি নিজের মাকেও মারধর করেন। এমনটাই জানিয়েছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী।

 

 

(সব খবর , ঠিক খবর , প্রত্যেক মুহূর্তে ফলো করুন  Facebook পেজ এবং Youtube )