চা বাগানের মধ্যে পড়ে চিতাবাঘের নিথর দেহ , মৃত্যুর কারণ খতিয়ে দেখছে বন দফতর,

চা বাগানের মধ্যে পড়ে চিতাবাঘের নিথর দেহ , মৃত্যুর কারণ খতিয়ে দেখছে বন দফতর, ফের চিতাবাঘের (Leopard) দেহ উদ্ধার! শিলিগুড়ির (Siliguri) কমলা চা বাগান এলাকায় বৃহস্পতিবার চিতাবাঘের দেহ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে।জানা গেছে, বৃহস্পতিবার শিলিগুড়ির ফাঁসিদেওয়া ব্লকের কমলা চা বাগানে ওই চিতাবাঘের দেহ প্রথমে। দেখতে পান স্থানীয়রাই। তাঁরাই খবর দেন বনদফতরকে। খবর পেয়ে ঘোষপুর রেঞ্জের বনকর্মীরা মৃত চিতাবাঘের (Leopard) দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান।

 

 

 

প্রসঙ্গত, সপ্তাহ দু’য়েক আগেও শিলিগুড়ির ওপর এক চা বাগান থেকে চিতাবাঘের (Leopard) পচাগলা দেহ উদ্ধার করেছিলেন বনকর্মীরা। চা বাগানের শ্রমিকরাই প্রথম ওই দেহ দেখতে পেয়েছিলেন। ঘটনাটি ঘটেছিল খড়িবাড়ির ফুলবাড়ি চা বাগানে। সেই রেশ কাটতে না কাটতে ফের এক চিতাবাঘের দেহ উদ্ধার হল শিলিগুড়িতেই।

 

 

আরও পড়ুন – ইডির হাতে ব্যাঙ্কের নথি ! দফায় দফায় কুন্তলের টাকা সোমার অ্যাকাউন্টে গিয়েছে

 

 

বনদফতর সূত্রে খবর, মৃত চিতাবাঘটির (Leopard) বয়স আনুমানিক চার থেকে পাঁচ বছর। কম করে দু-তিনদিন আগে ওই চিতাবাঘের মৃত্যু হয়েছে। বাঘের দেহে কোনও আঘাতের চিহ্ন রয়েছে কিনা তা খালি চোখে বোঝা যায়নি। চিতাবাঘটির (Leopard)দেহ বেঙ্গল সাফারিতে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঠিক কী কারণে বাঘটির মৃত্যু হল তা রিপোর্ট আসার পরেই স্পষ্ট হবে। যদিও এখনও এই মৃত্যুর পিছনে কোনও অস্বাভাবিকতা লক্ষ্য করেননি বনকর্মীরা।কমলা চা বাগান এলাকায় বৃহস্পতিবার চিতাবাঘের দেহ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে।

(সব খবর , ঠিক খবর , প্রত্যেক মুহূর্তে ফলো করুন  Facebook পেজ এবং  Youtube)