কলকাতার পর এ বার উত্তরবঙ্গে ধর্না কর্মসূচি মহিলা তৃণমূলের

কলকাতার পর এ বার উত্তরবঙ্গে ধর্না কর্মসূচি মহিলা তৃণমূলের, আগামী ২২ এবং ২৩ মে শিলিগুড়িতে মহিলা তৃণমূলের ধর্না কর্মসূচি। কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদে গত এপ্রিল মাসে কলকাতার গান্ধী মূর্তির পাদদেশে ধর্না অবস্থান করেছিল মহিলা তৃণমূল নেতৃত্ব। এ বার সেই ধাঁচেই উত্তরবঙ্গেও ধর্না কর্মসূচির আয়োজন করতে চলেছেন তাঁরা। বুধবার এ কথা জানিয়েছেন পশ্চিমবঙ্গ মহিলা তৃণমূলের সভানেত্রী তথা রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya)।

 

 

 

 

 

চন্দ্রিমা জানিয়েছেন, এই ধর্না কর্মসূচিতে অংশ নেবেন উত্তরবঙ্গের জেলাগুলির সভানেত্রী এবং মহিলা তৃণমূলের জেলার পদাধিকারিরা। কলকাতায় যে ভাবে নিজেদের শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পালন করেছেন মহিলা তৃণমূল, সে ভাবেই উত্তরবঙ্গের তৃণমূল নেতৃত্বও নিজেদের দায়িত্ব পালন করবেন। তবে উত্তরবঙ্গের জেলাগুলি থেকে সর্বস্তরের প্রতিনিধিরা যাতে অংশগ্রহণ করেন, সেই দিকে বিশেষ নজর দিতে বলা হয়েছে। আগামী ২২ এবং ২৩ মে শিলিগুড়িতে এই ধর্না কর্মসূচি আয়োজিত হবে বলে জানানো হয়েছে। কলকাতার মতোই সেই ধর্না কর্মসূচিও হবে ৩২ ঘণ্টার।

 

 

 

আরও পড়ুন –   বিধাননগর পুরসভায় একাধিক বেআইনি নিয়োগ! CBI-ED তদন্তের দাবিতে হাইকোর্টে মামলা

 

 

 

আগামী ২২ এবং ২৩ মে শিলিগুড়িতে এই ধর্না কর্মসূচি আয়োজিত হবে বলে জানানো হয়েছে। কলকাতার মতোই সেই ধর্না কর্মসূচিও হবে ৩২ ঘণ্টার। চন্দ্রিমা  (Chandrima Bhattacharya) জানিয়েছেন, ১০০ দিনের কাজ এবং আবাস যোজনা প্রকল্পের অর্থ গত প্রায় দু’বছর ধরে আটকে রেখেছে কেন্দ্রের মোদী সরকার। এই মূহূর্তে কেন্দ্রীয় সরকারের কাছে রাজ্য সরকারের পাওনা প্রায় ১ লক্ষ ১৫ হাজার কোটি টাকা। তাই যাবতীয় পাওনা আদায়ের দাবিতে এই ধর্না কর্মসূচি হবে। কলকাতার মতোই সেই ধর্না কর্মসূচিও হবে ৩২ ঘণ্টার। বুধবার এ কথা জানিয়েছেন পশ্চিমবঙ্গ মহিলা তৃণমূলের সভানেত্রী তথা রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya) ।

 

(সব খবর , ঠিক খবর , প্রত্যেক মুহূর্তে ফলো করুন Facbook পেজ এবং Youtube )