জয়ী উত্তর দিনাজপুর প্রেস ক্লাব একাদশ

জয়ী উত্তর দিনাজপুর প্রেস ক্লাব একাদশ। সারা ভারতে নির্বাচন কমিশনের উদ্যোগে ভোটারস ডে পালন করা হয়। স্বাভাবিক ভাবেই এই দিনকে কেন্দ্র করে নানা ধরনের কর্মসূচি পালন করে জাতীয় নির্বাচন কমিশন। সেই কর্মসূচির অঙ্গ হিসেবে বুধবার দুপুরে জেলা নির্বাচন কমিশন ও উত্তর দিনাজপুর জেলা প্রশাসনের মধ্যে আয়োজিত হল একটি ক্রিকেট টুর্নামেন্ট।

 

এদিন রায়গঞ্জের কর্ণজোড়ায় স্পোর্টস কমপ্লেক্স ময়দানে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জানা গেছে, এদিন ডিএমএকাদশ ও উত্তর দিনাজপুর প্রেস ক্লাব একাদশের মধ্যে একটি ১২ ওভারের প্রীতি ক্রিকেট খেলার আয়োজন করা হয়। জমজমাট এই ক্রিকেট খেলায় প্রেস ক্লাব একাদশ টসে জিতে প্রথমে ব্যাটিং করে ১৩০ রানের টার্গেট রাখে ডিএমএকাদশের সামনে। দ্বিতীয়ার্ধে ব্যাট করতে নেমে ডিএমএকাদশ ১২ ওভারে ১১৬ রান তুলতে সক্ষম হয়। এদিনের প্রীতি ম্যাচে জয়ী হয় প্রেস ক্লাব একাদশ টিম। ম্যাচ শেষে জয়ী ও রানার্স টিমের হাতে ট্রফি তুলে দেন প্রশাসনিক আধিকারিকেরা।

 

উপস্থিত ছিলেন জেলা নির্বাচনী আধিকারিক তথা জেলা সমাহর্তা অরবিন্দ কুমার মিনা, রায়গঞ্জ মহকুমা শাসক কিংশুক মাইতি, জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মন, উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অলিপ মিত্র সহ বিভিন্ন সরকারি আধিকারিক ও সাংবাদিকেরা। এর আগে আগামী নির্বাচন গুলোতে যুব ভোটারদের এগিয়ে আসার আহ্বান করে একটি ট্যাবলোর ফিতে কেটে উদ্বোধন করেন জেলাশাসক এবং প্রতীকী হিসেবে ট্যাবলোটি মাঠ প্রদক্ষিণ করে।

আরও পড়ুন – মধ্যপ্রদেশে পুরসভা নির্বাচনে বিজেপির বড় জয়

উল্লেখ্য, সারা ভারতে নির্বাচন কমিশনের উদ্যোগে ভোটারস ডে পালন করা হয়। স্বাভাবিক ভাবেই এই দিনকে কেন্দ্র করে নানা ধরনের কর্মসূচি পালন করে জাতীয় নির্বাচন কমিশন। সেই কর্মসূচির অঙ্গ হিসেবে বুধবার দুপুরে জেলা নির্বাচন কমিশন ও উত্তর দিনাজপুর জেলা প্রশাসনের মধ্যে আয়োজিত হল একটি ক্রিকেট টুর্নামেন্ট। এদিন রায়গঞ্জের কর্ণজোড়ায় স্পোর্টস কমপ্লেক্স ময়দানে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

জানা গেছে, এদিন ডিএমএকাদশ ও উত্তর দিনাজপুর প্রেস ক্লাব একাদশের মধ্যে একটি ১২ ওভারের প্রীতি ক্রিকেট খেলার আয়োজন করা হয়। জমজমাট এই ক্রিকেট খেলায় প্রেস ক্লাব একাদশ টসে জিতে প্রথমে ব্যাটিং করে ১৩০ রানের টার্গেট রাখে ডিএমএকাদশের সামনে। দ্বিতীয়ার্ধে ব্যাট করতে নেমে ডিএমএকাদশ ১২ ওভারে ১১৬ রান তুলতে সক্ষম হয়। এদিনের প্রীতি ম্যাচে জয়ী হয় প্রেস ক্লাব একাদশ টিম। ম্যাচ শেষে জয়ী ও রানার্স টিমের হাতে ট্রফি তুলে দেন প্রশাসনিক আধিকারিকেরা।