শত্রুতার জেরে পুকুরে বিষক্রিয়া, পুকুরে ভেসে উঠল কুইন্টল কুইন্টাল মাছ

শত্রুতার জেরে পুকুরে বিষক্রিয়া, পুকুরে ভেসে উঠল কুইন্টল কুইন্টাল মাছ। সাত সকালেই শালতোড়ার ঢেকিয়া অঞ্চলের পাবয়া গ্রামে চাঞ্চল্য। গ্রামের মিঝান পুকুরের জলে ভেসে উঠলো কুইন্টাল কুইন্টাল মাছ। পুকুরের মৎস্য চাষী ও স্থানীয়দের অভিযোগ কেউ বা কারা শত্রুতার জেরে এই পুকুরের জলে বিষক্রিয়া ঘটিয়েছে।

 

যার কারনে পুকুরের সমস্ত মাছ মারা যায়। মাছ ধরার সময় আজ ভোরে পুকুরের জল থেকে উদ্ধার হয়েছে বিষাক্ত কীটনাশকের বোতল। আর তা দেখে চক্ষু চরক গাছ মৎস্য চাষীর। ভোর থেকে সকাল হতে না হতেই সমস্ত মাছ জলের উপরে ভেসে ওঠে। ব্যাপক ক্ষতির সম্মুখীন হয় এই পুকুরের মৎস্য ব্যবসায়ী। এই ঘটনার সঠিক তদন্তের দাবিতে শালতোড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন পুকুরের মৎস্য চাষী বলে জানা গেছে।

আরও পড়ন – রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় নিয়ে এবার সরব মুখ খুললেন জেলা বিজেপি সভাপতি 

উল্লেখ্য, শত্রুতার জেরে পুকুরে বিষক্রিয়া, পুকুরে ভেসে উঠল কুইন্টল কুইন্টাল মাছ। সাত সকালেই শালতোড়ার ঢেকিয়া অঞ্চলের পাবয়া গ্রামে চাঞ্চল্য। গ্রামের মিঝান পুকুরের জলে ভেসে উঠলো কুইন্টাল কুইন্টাল মাছ। পুকুরের মৎস্য চাষী ও স্থানীয়দের অভিযোগ কেউ বা কারা শত্রুতার জেরে এই পুকুরের জলে বিষক্রিয়া ঘটিয়েছে। যার কারনে পুকুরের সমস্ত মাছ মারা যায়।

 

মাছ ধরার সময় আজ ভোরে পুকুরের জল থেকে উদ্ধার হয়েছে বিষাক্ত কীটনাশকের বোতল। আর তা দেখে চক্ষু চরক গাছ মৎস্য চাষীর। ভোর থেকে সকাল হতে না হতেই সমস্ত মাছ জলের উপরে ভেসে ওঠে। ব্যাপক ক্ষতির সম্মুখীন হয় এই পুকুরের মৎস্য ব্যবসায়ী। এই ঘটনার সঠিক তদন্তের দাবিতে শালতোড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন পুকুরের মৎস্য চাষী বলে জানা গেছে।