কোর্টের নির্দেশে কবর থেকে মৃত মহিলার দেহ উঠালো প্রশাসন

কোর্টের নির্দেশে কবর থেকে মৃত মহিলার দেহ উঠালো প্রশাসন। কোর্টের নির্দেশে কবর থেকে এক মহিলার দেহ উঠালো প্রশাসন। মঙ্গলবার সকালে ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে মুর্শিদাবাদের সুতি থানার মহেন্দ্রপুরে। সুতি থানার পুলিশ এবং সামসেরগঞ্জের বিডিও কৃষ্ণ চন্দ্র মুন্ডার উপস্থিতিতে সুতি থানার গ্রামের মৃত ফিরোজা বিবি নামে ওই গৃহবধূর দেহ কবর থেকে তোলা হয়।স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, গত ২৩ জানুয়ারি ঘরের মধ্যেই রহস্যজনক ভাবে মৃত্যু হয় সুতি থানার মহেন্দ্রপুর গ্রামের ফিরোজা খাতুন নামে এক গৃহবধূ।

 

২৪ তারিখই লুকিয়ে কবর দিয়ে দেওয়া হয় তিন ছেলের মা ওই মহিলাকে। ওই গৃহবধূর বাবার পরিবারের লোকজন অভিযোগ, ফিরোজা খাতুন কে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। পরকীয়া সম্পর্কের জেরেই শ্বাসরোধ করে খুন করা হয় তাকে। অভিযোগের তীর উঠে মৃত মহিলার স্বামী জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে। কিন্তু ময়নাতদন্তের আগেই লুকিয়ে মাটি দেওয়ার বিরুদ্ধে থানা ও কোর্টের দ্বারস্থ হন ফিরোজা খাতুনের বাবার পরিবারের লোকজন। ঠিক তারপরই সুতি থানার মহেন্দ্রপুর কবর স্থান থেকে দেহ তোলার নির্দেশ দেয় কোর্ট।

 

মঙ্গলবার কোর্টের নির্দেশ মতো সুতি থানার বিশাল পুলিশের উপস্থিতিতে এবং ম্যাজিস্ট্রেট হিসাবে সামসেরগঞ্জের বিডিও’র উপস্থিতিতে দেহ কবর থেকে তোলা হয়। কবর থেকে দেহ উদ্ধারের খবর জানাজানি হতেই সাধারণ মানুষের বিশাল ভিড় জমে যায় এলাকায়। কার্যত কড়া নিরাপত্তার মধ্যেই ফিরোজা খাতুনের দেহ কবর স্থান থেকে তোলা হয়।

আরও পড়ুন – এবার বিজেপি গতবারের থেকে বেশি আসনে জয় পাবে, আত্মবিশ্বাসী হিমন্ত বিশ্বশর্মা

উল্লেখ্য, কোর্টের নির্দেশে কবর থেকে এক মহিলার দেহ উঠালো প্রশাসন। মঙ্গলবার সকালে ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে মুর্শিদাবাদের সুতি থানার মহেন্দ্রপুরে। সুতি থানার পুলিশ এবং সামসেরগঞ্জের বিডিও কৃষ্ণ চন্দ্র মুন্ডার উপস্থিতিতে সুতি থানার গ্রামের মৃত ফিরোজা বিবি নামে ওই গৃহবধূর দেহ কবর থেকে তোলা হয়।স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, গত ২৩ জানুয়ারি ঘরের মধ্যেই রহস্যজনক ভাবে মৃত্যু হয় সুতি থানার মহেন্দ্রপুর গ্রামের ফিরোজা খাতুন নামে এক গৃহবধূ। ২৪ তারিখই লুকিয়ে কবর দিয়ে দেওয়া হয় তিন ছেলের মা ওই মহিলাকে। ওই গৃহবধূর বাবার পরিবারের লোকজন অভিযোগ, ফিরোজা খাতুন কে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। পরকীয়া সম্পর্কের জেরেই শ্বাসরোধ করে খুন করা হয় তাকে।