ভুল থেকে শিখতে শিখতে এগিয়ে যেতে চান শিল্পা শেট্টি (Shilpa Shetty)

Shilpa Shetty
Shilpa Shetty
ভুল থেকে শিখতে শিখতে এগিয়ে যেতে চান শিল্পা শেট্টি (Shilpa Shetty)
ছবি সংগ্রহে সাইন টিভি

পর্ন কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার নাম জড়িয়েছে। যার ফলে ইতিমধ্যেই  গ্রেপ্তার হয়েছেন তিনি।  এতকিছু ঘটনা ঘটে যাওয়ার পরেও তিনি থেমে থাকেননি।  স্বামীর জেলে যাওয়া থেকে নানা ঘাত প্রতিঘাত  কোনও কিছুই তাঁর পথ আটকাতে পারেনি। জীবন তাঁকে শিক্ষা দিয়েছে। তিনি শিক্ষা নিয়েছেন। থমকে দাঁড়িয়েছেন। আবার পথ চলেছেন। ভুল থেকে শিখতে শিখতে এগিয়েছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। সেই বার্তাই তিনিই আরও একবার দিলেন সামাজিক মাধ্যম  ইনস্টাগ্রামে।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বইয়ের কয়েকটি পংক্তি তুলে ধরেছেন শিল্পা (Shilpa Shetty) । সেখানে লেখা, ‘টুকরো টুকরো ভুল না করলে আমরা কখনওই ঘটনাবহুল জীবন পাব না। কিন্তু সেই ভুলগুলো যাতে খুব বিপজ্জনক না হয় বা অন্যের ক্ষতি না করে, সেইদিকে নজর রাখতে হবে। কিন্তু ভুল হবেই।’

আর ও পড়ুন    তালিবানকে আসলে মদত দিয়েছে পাকিস্তানই, স্বীকার করলো জাবিউল্লা মুজাহিদ (Jabiullah Mujahid)

নিজেদের ভুলকে দু’ভাবে দেখার কথা বলা হয়েছে সেই বইয়ে। ভুল করে অনেকেই সেটাকে ভুলে যেতে পারেন। আবার একটা ভুলকে জীবনের এক কঠিন অথচ কৌতূহলোদ্দীপক অভিজ্ঞতা হিসেবেও দেখা যেতে পারে। কারণ সেই ভুলগুলোই অনেক শিক্ষা দিয়ে যেতে পারে।

 

উল্লেখ্য,   বিগত এক মাসেরও বেশি সময় ধরে চলা বিতর্ক থেকেই চরম শিক্ষা নিয়েছেন রাজ পত্নী। ইনস্টাগ্রাম স্টোরির শেষে লেখা ‘আমি ভুল করব। আবার নিজেকে ক্ষমা করব এবং সেই ভুলগুলো থেকে শিখব।’ এটা ঘটনা ব্যক্তিগত জীবনে ঝড় বয়ে যাওয়ার পরেও ঘুরে দাঁড়িয়েছেন শিল্পা (Shilpa Shetty) । হাসিমুখে ক্যামেরার সামনে এসেছেন। কাজ করছেন নিয়ম মেনে।