অসুস্থ হয়ে পড়লেন রাহুল দ্রাবিড়

অসুস্থ হয়ে পড়লেন রাহুল দ্রাবিড়,১১ তারিখই নিজের ৫০ তম জন্মদিন পালন করেন রাহুল দ্রাবিড়। কলকাতায় দলের সঙ্গে হোটেলেই পালন হয় তাঁর জন্মদিন। তিনি কেক কেটে জন্মদিন পালন করেন। তাঁকে নিয়ে ভিডিয়ো করে সেটা সোশাল মিডিয়ায় পোস্ট করা হয় BCCI-এর পক্ষ থেকে। এছাড়া প্রত্যেকেই দ্রাবিড়কে সোশাল মিডিয়ায় শুভেচ্ছা জানান।বিশ্বজুড়়ে বিভিন্ন পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয় দ্রাবিড়কে। এরপরই তিনি অসুস্থ হয়ে পড়েন। টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, রক্তচাপ বাড়তে থাকে তাঁর। সেই সময় তাঁকে হোটেলেই চিকিৎসা করার সিদ্ধান্ত নেওয়া নেওয়া হয় ।

 

আরোও পড়ুন-  বিজেপির গঙ্গা আরতিকে কেন্দ্র করে রণক্ষেত্র বাবুঘাট

 

ইডেনে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় ওডিআই ম্যাচ খেলছে ভারতীয় দল। এই ম্যাচটা জিততে পারলে সিরিজ পকেটে পুরবে ভারত। প্রথম ম্যাচে গুয়াহাটিতে জয়লাভ করেছিল। কিন্তু দ্বিতীয় ম্যাচে নামার আগে কিছুটা সমস্যায় পড়ল ভারতীয় দল। ম্যাচের আগেরদিন রাতে অর্থাৎ গতকাল অসুস্থ হয়ে পড়লেন দলের হেড কোচ রাহুল দ্রাবিড়। রক্তচাপের সমস্যায় তিনি অসুস্থ হয়ে পড়েন। গতকাল ছিল তাঁর জন্মদিন। গতকাল রাত থেকেই তিনি অসুস্থ হতে থাকেন। এরপর টিম হোটেলেই তাঁর জন্য ওষুধ আনানো হয়। টিমের ডাক্তার তাঁকে পরীক্ষা করেন। ওষুধ খেয়েই তিনি সুস্থ হয়ে ওঠেন। এরপর তিনি অবশ্য ইডেনে দ্বিতীয় ম্যাচে উপস্থিত রয়েছেন মাঠে।

 

 

দলের চিকিৎসকরা দ্রাবিড়কে আজকের দিনের বিশ্রামের পরামর্শ দেন। কিন্তু তিনি তা না শুনে দলের সঙ্গে মাঠে চলে যান। যদিও বেশ কিছুটা দেরিতে মাঠে পৌঁছয় ভারতীয় দল। হোটেলে বৈঠক সেরে তারপর তারা রওনা দেয় ইডেনে। রাহুল দ্রাবিড় মাঠে রয়েছেন। তিনি দলকে পরামর্শ দিচ্ছেন ম্যাচের সময়। শারীরিক দিক থেকে দুর্বল থাকলেও তিনি নিজের জেদে পৌঁছে গিয়েছেন দলের সঙ্গে। যদিও তাঁর কাছেই রয়েছেন চিকিৎসকরা। কোনও সমস্যা হলে সঙ্গে সঙ্গে তা দেখা হবে ।

 

 

হঠাৎ করে কী কারণে তাঁর রক্তচাপে সমস্যা দেখা দিল তা পরীক্ষা করলে জানতে পারবেন চিকিৎসকরা। যদিও তিনি বারণ না শুনে দলের সঙ্গে মাঠে চলে গিয়েছেন। ইডেনে টসে জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। ভালো শুরু করে তারা। ব্যাটিং সহায়ক পিচে প্রথমে ব্যাট করলে সেই দল সুবিধা পাবে। কারণ রাত হলে শিশির পড়ার পূর্বাভাস রয়েছে ।