জঙ্গলমহলের জামবনি দুর্গাপূজার ভার্চুয়ালি উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

জঙ্গলমহলের জামবনি দুর্গাপূজার ভার্চুয়ালি উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী। রাজ্যের সমগ্র জেলার পাশাপাশি বাঁকুড়া জেলার জঙ্গলমহল সারেঙ্গা ব্লকের সারেসকুল হরিনারায়নপুর পাঞ্জুনিয়া সার্ব্বজনীন দুর্গাপূজার ভার্চুয়ালি উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

জামবনী সারেসকুল হরিনারায়নপুর পাঞ্জুনিয়া সার্ব্বজনীন পূজা কমিটির সহযোগিতায় দুর্গামন্দির প্রাঙ্গণে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে সারেঙ্গা ব্লক ও পুলিশ প্রশাসন। এই বছর জামবনী সারেসকুল হরিনারায়নপুর পাঞ্জুনিয়া সার্ব্বজনীন দুর্গাৎসব ৬১তম বর্ষে পদার্পন করলো। এই প্রথম বার সারেঙ্গা ব্লকের কোন দুর্গাপূজা ভার্চুয়ালি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে কোলকাতা থেকে উদ্বোধন করলেন।

 

ফলে স্বাভাবিক ভাবে খুশির হাওয়া ছড়িয়েছে জামবনী সারেসকুল হরিনারায়নপুর পাঞ্জুনিয়া সার্ব্বজনীন দুর্গাপুজা কমিটি সদস্য সহ সাধারণ মানুষের মধ্যে।জামবনী দুর্গা মন্দির প্রাঙ্গণে এদিন ডিজিটাল স্ক্রীন লাগিয়ে পুজার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সারেঙ্গা ব্লক আধিকারিক ফাহিম আলম,সারেঙ্গা থানার আইসি সুজিত কুমার ভট্টাচার্য, অন্যান্য পুলিশ আধিকারিক সমাজসেবী তারাশঙ্কর মহাপাত্র, জামবনি হাই স্কুলের প্রধান শিক্ষক উজ্জ্বল মল্লিক পূজা কমিটির সেক্রেটারি শুভেন্দু মহান্তি সভাপতি অনিরুদ্ধ মহান্তি ও পূজা কমিটির সদস্যরা।

আরও পড়ুন – স্কুল ড্রেস পরিবর্তনের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল বিদ্যালয় প্রাক্তনী যৌথ মঞ্চের

উল্লেখ্য, রাজ্যের সমগ্র জেলার পাশাপাশি বাঁকুড়া জেলার জঙ্গলমহল সারেঙ্গা ব্লকের সারেসকুল হরিনারায়নপুর পাঞ্জুনিয়া সার্ব্বজনীন দুর্গাপূজার ভার্চুয়ালি উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
জামবনী সারেসকুল হরিনারায়নপুর পাঞ্জুনিয়া সার্ব্বজনীন পূজা কমিটির সহযোগিতায় দুর্গামন্দির প্রাঙ্গণে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে সারেঙ্গা ব্লক ও পুলিশ প্রশাসন।

 

এই বছর জামবনী সারেসকুল হরিনারায়নপুর পাঞ্জুনিয়া সার্ব্বজনীন দুর্গাৎসব ৬১তম বর্ষে পদার্পন করলো। এই প্রথম বার সারেঙ্গা ব্লকের কোন দুর্গাপূজা ভার্চুয়ালি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে কোলকাতা থেকে উদ্বোধন করলেন। ফলে স্বাভাবিক ভাবে খুশির হাওয়া ছড়িয়েছে জামবনী সারেসকুল হরিনারায়নপুর পাঞ্জুনিয়া সার্ব্বজনীন দুর্গাপুজা কমিটি সদস্য সহ সাধারণ মানুষের মধ্যে।জামবনী দুর্গা মন্দির প্রাঙ্গণে এদিন ডিজিটাল স্ক্রীন লাগিয়ে পুজার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সারেঙ্গা ব্লক আধিকারিক ফাহিম আলম,সারেঙ্গা থানার আইসি সুজিত কুমার ভট্টাচার্য, অন্যান্য পুলিশ আধিকারিক সমাজসেবী তারাশঙ্কর মহাপাত্র, জামবনি হাই স্কুলের প্রধান শিক্ষক উজ্জ্বল মল্লিক পূজা কমিটির সেক্রেটারি শুভেন্দু মহান্তি সভাপতি অনিরুদ্ধ মহান্তি ও পূজা কমিটির সদস্যরা। জঙ্গলমহলের জামবনি