সন্তানকে নিয়ে খাদানে ঝাঁপ দিয়ে আত্মঘাতী মা

সন্তানকে নিয়ে খাদানে ঝাঁপ দিয়ে আত্মঘাতী মা। নিজের চার বছরের পুত্র সন্তানকে নিয়ে পরিত্যক্ত খাদানে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করল মা। ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটি থানার অন্তর্গত বামুনডিহা এলাকায়। মৃত মায়ের নাম সুমন ঠাকুর (২৫)  সন্তানের নাম সুমিত ঠাকুর(৪)। বুধবার সকালে বাড়ি থেকে সন্তানকে নিয়ে বেরিয়ে ছিল সুমন। পরে জানা যায় পরিত্যক্ত খাদানে পড়ে রয়েছে দুজনের দেহ। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে পারিবারিক অবসাদ থেকেই আত্মহত্যা করেছে সুমন।

 

জানা গেছে কুলটির বামুনডিহা এলাকার বাসিন্দা সুমন ঠাকুরের বর্ধমানের বুদবুদে বিয়ে হয়েছিল। সুমন ঠাকুরের স্বামী ব্যাঙ্গালোরে গিয়েছেব চিকিৎসা করাতে। দীর্ঘদিন সেখানেই আছেন বলে খবর। সুমন কয়েকদিন আগেই বাপের বাড়িতে চলে আসে এবং বেশ কয়েকদিন ধরে সে তার বাপের বাড়িতেই থাকছিল।

আরও পড়ুন – এক কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য এলাকায়

বুধবার সকালে স্বামীর সঙ্গে ফোনে তার কথা কাটাকাটি হয় বলে পারিবারিক সূত্রে জানা যায়। এরপরেই সুমন তার শিশু পুত্রকে নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু বহুক্ষণ ধরে তার কোন খোঁজ না পাওয়া যাওয়ায় পরিবারের লোকেরা চিন্তায় পড়ে যায়। পরিবার ও প্রতিবেশীরা খুঁজতে গিয়ে দেখা যায় পরিত্যক্ত একটি পুরোনো খাদানের সামনে সুমনের চটি খোলা আছে। খাদানের ভেতর উকি মারতে দেখা যায় সুমনের ছেলে সুমিত সেখানে ভাসছে।

 

এরপরেই তড়িঘড়ি স্থানীয়রাই প্রথমে উদ্ধারকার্যে হাত লাগায়। সুমিতকেই প্রথমে উদ্ধার করা হয় এবং তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। এরপরে পুলিশ আসে। আসে দমকল। দমকল কর্মীরা বহু চেষ্টায় সুমনের দেহ উদ্ধার করে। পরিবারের লোকেরা জানিয়েছে পারিবারিক অবসাদের কারণেই সুমন তার ছেলেকে নিয়ে আত্মহত্যা করেছে।

 

উল্লেখ্য, সন্তানকে নিয়ে খাদানে ঝাঁপ দিয়ে আত্মঘাতী মা। নিজের চার বছরের পুত্র সন্তানকে নিয়ে পরিত্যক্ত খাদানে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করল মা। ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটি থানার অন্তর্গত বামুনডিহা এলাকায়। মৃত মায়ের নাম সুমন ঠাকুর (২৫)  সন্তানের নাম সুমিত ঠাকুর(৪)। বুধবার সকালে বাড়ি থেকে সন্তানকে নিয়ে বেরিয়ে ছিল সুমন। পরে জানা যায় পরিত্যক্ত খাদানে পড়ে রয়েছে দুজনের দেহ। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে পারিবারিক অবসাদ থেকেই আত্মহত্যা করেছে সুমন।