৪১ লক্ষ টাকার বকেয়া বিল,বিদ্যুৎ সংযোগ কাটা হল ইমরানের অফিসের

পাকিস্তান : বিদ্যুতের বিল মেটায়নি খোদ প্রধানমন্ত্রীর দপ্তর! পাকিস্তানের প্রধানমন্ত্রীর ইমরান খানের অফিসেই বকেয়া লক্ষ লক্ষ টাকার বিদ্যুতের বিল।বিদ্যুতের বিল বকেয়া থাকায় সংযোগই কেটে দিল পাকিস্তানের বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা ইসলামাবাদ ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি। প্রকাশ্যে আসতেই হেসে খুন নেটদুনিয়া। ফের একবার লজ্জায় মুখ পুড়ল পাক প্রধানমন্ত্রীর।আন্তর্জাতিক মহলের মোতে , যে দেশের প্রধানমন্ত্রীর দফতরের বিল বকেয়া সেই দেশ আবার যুদ্ধের হুমকি দেয় !

পাকিস্তানের একাধিক সংবাদমাধ্যম সূত্রে খবর, প্রধানমন্ত্রীর দফতরের প্রায় ৪১ লক্ষ টাকার বিদ্যুতের বিল বকেয়া আছে। বকেয়া মেটানোর জন্য বারবার বিদ্যুৎ অফিস থেকে জানানো হলেও কোনও হেলদোল ছিল না ইমরানের দপ্তরের।বাধ্য হয়ে বুধবার বিদ্যুৎ সংযোগই কেটে দিয়েছে পর্ষদ। পাকিস্তানি সংবাদমাধ্যম খালিজটাইমসের রিপোর্ট অনুযায়ী, প্রধানমন্ত্রীর দপ্তরের বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া হয়েছে। এবার ইমরানের দপ্তর সেই বকেয়া মিটিয়েছে কিনা বা বিদ্যুৎ সংযোগ পুনরায় দেওয়া হয়েছে কিনা তা জানায়নি ওই সংবাদমাধ্যম। আইইএসসিও-এর এক আধিকারিক বলেন, “বহুদিন ধরেই প্রধানমন্ত্রীর দফতরে এই সমস্যাটা চলছে।

দক্ষিণ এশিয়ার দেশগুলির মধ্যে সবচেয়ে বেশি লোডশেডিং হয় পাকিস্তানেই । সারাবছর তো বটেই, বিশেষত গ্রীষ্মকালে লোডশেডিংয়ের জন্য পাক নাগরিকরা খুবই কষ্ট পান। দিনের অর্ধেকটা সময় বিদ্যুৎবিহীন ভাবেই কাটে সাধারণ মানুষের।