পরকীয়া নাকি সহবাস? কাঞ্চনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রীময়ী।

শ্রীময়ী চট্টরাজ এবং কাঞ্চন মল্লিক, বর্তমানে টলিউডের অন্যতম হট টপিক তারা। কাঞ্চন মল্লিক এবং তার স্ত্রী পিঙ্কি ব্যানার্জীর বিচ্ছেদের নেপথ্যে নাকি রয়েছেন শ্রীময়ী। অন্তত সোশ্যাল মিডিয়াতে এরকমই ধারণা পোষণ করেন অনেকে। তবে শ্রীময়ীর দাবি কাঞ্চনদা শুধুই তার বন্ধু। যদিও সেই নিয়ে রয়েছে বহু জল্পনা।কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে বিগত তিন বছর ধরে নানা জায়গাতে একসঙ্গে দেখা যাচ্ছে।

দূর্গা পূজো, কালীপূজা থেকে শুরু করে কাঞ্চনের বাড়িতে রাস উৎসব বা কোনও অনুষ্ঠানের শুভ উদ্বোধনে কাঞ্চন-শ্রীময়ীকে জোড়ায় জোড়ায় দেখে নেটিজেনদের সন্দেহ হওয়াটাই স্বাভাবিক। কেউ কেউ মনে করেন তারা নাকি সহবাস করছেন, বিয়ে করবেন নাকি শীঘ্রই! সত্যিই কি তাই? অবশেষে মুখ খুললেন শ্রীময়ী।সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে একটি সাক্ষাৎকার দেওয়ার সময় শ্রীময়ী তার এবং কাঞ্চনের সম্পর্ক নিয়ে মুখ খোলেন। তিনি বলেন প্রায় ১০ থেকে ১২ বছর তিনি কাঞ্চন মল্লিককে চেনেন। কাঞ্চন তাকে খুব ছোট থেকে দেখছেন। তবে তাদের বন্ধুত্বটা গভীর হয় কাঞ্চনের মা মারা যাওয়ার পর। ওই সময় খুবই একা হয়ে পড়েন কাঞ্চন মল্লিক। সবসময় অন্যদের হাসালেও ভেতরে ভেতরে তিনি ভীষণই ইন্ট্রোভার্ট।সেই কঠিন সময়ে তার পাশে দাঁড়ান শ্রীময়ী। শ্রীময়ী তাকে একা একাই ঘরে বসে কাঁদতে দেখেছেন।

তিনি তখন কাঞ্চনকে বলেন, “তুমি পশ্চিমবঙ্গের কোনায় কোনায় পারফর্ম করছো, দশ হাজার মানুষের মুখে হাসি ফোটাচ্ছো। সেই মানুষগুলো তোমায় দেখার জন্য অপেক্ষা করে থাকে। তোমার ছাতার তলায় তারা আছে। তাই আমি মনে করি তোমায় নিজেকে আগে বাঁচতে হবে। জীবন তো একটাই।”অনেকের ধারণা কাঞ্চন-শ্রীময়ী সহবাস করছেন। সেই প্রসঙ্গে অভিনেত্রী সরাসরি বলেছেন, “না। আমাদের এই সম্পর্ককে সহবাসের নাম দেব না। আমরা দুজন তো লিভ ইন করি না। একসঙ্গে বাসই করি না, তো সহবাস কীভাবে হবে! আমরা এই সম্পর্ককে বন্ধুত্বের নাম দিতে পারি। ভালোলাগার ব্যাপার তো একটা থাকবেই”।এরপর শ্রীময়ী আরও বলেছেন “অফিসিয়ালি একটা স্বাক্ষর করে নিলাম, অথচ সম্পর্কে ভালো নেই। প্রত্যেকদিন আমায় অত্যাচার সহ্য করতে হচ্ছে… কিছু পাওয়ার আশায় মিথ্যে সম্পর্কে থাকার চেয়ে ভালো থাকা জরুরী। যেভাবে মনে হয় সেভাবে ভালো থাকুন। সব সময় যে সম্পর্কের নাম দিতে হবে, স্বামী-স্ত্রী বা ভাই-বোন তা নয়। আমরা বন্ধুত্বের সম্পর্কে ভালো আছি।”