এরপর ডাক পরবে জ্যোতিপ্রিয় এবং চন্দ্রিমার এমনটাই মন্তব্য বিধায়ক অসীম সরকারের

এরপর ডাক পরবে জ্যোতিপ্রিয় এবং চন্দ্রিমার এমনটাই মন্তব্য বিধায়ক অসীম সরকারের,পাশাপাশি পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে বাঁধলেন নতুন গান। আরও বলেন,অর্পিতা যেভাবে কান্নায় ভেঙে পড়লেন পার্থবাবুও কাঁদবেন সেই ভাবেই।

রাজ্য সরকারের টেট কেলেঙ্কারি সহ বিভিন্ন ধরনের দুর্নীতির বিরুদ্ধে কবিগানের মাধ্যমেই প্রতিবাদ করলেন বিধায়ক অসীম সরকার।মসলন্দপুর তিন রাস্তার মোড়ে বিজেপির পক্ষ থেকে চাকরির দুর্নীতি সহ একাধিক দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সভায় উপস্থিত হন বনগাঁ সাংগঠনিক জেলার বিজেপি নেতৃত্ব সহ হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার।

 

রাজ্য সরকারের একাধিক দুর্নীতি সহ চুরির টাকার মধ্যে দিয়ে বেঁচে আছেন মমতা ব্যানার্জি এমনটাই জানালেন নদীয়ার হরিণঘাটার বিধায়ক অসীম সরকার। এদিন মঞ্চে শুরু থেকে শেষ পর্যন্ত কবি গানের মাধ্যমে রাজ্য সরকারের বিভিন্ন ধরনের দুর্নীতি সহ পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতার ফ্লাট থেকে কোটি কোটি টাকা উদ্ধার প্রসঙ্গে কবি গানের মাধ্যমে তিনি প্রতিবাদ করলে কবি গানের সুরে।

আরও পড়ুন – সুজিত বসুর উপস্থিতিতে আয়োজিত হলো চালতা বাগান সার্বজনীন দুর্গোৎসব কমিটির খুঁটি পুজো

এদিন বলতে শোনা গিয়েছে শুধু মাত্র পার্থ আর অর্পিতার টাকা নয় বিভিন্ন দপ্তরের ঘুষের টাকার পাশাপাশি খাদ্য দপ্তরেও ঘুষের টাকা রয়েছে উদ্ধার হওয়া টাকার মধ্যে তাই জ্যোতিপ্রিয় মল্লিক এবং চন্দ্রিমা ভট্টাচার্যকেও টান পড়বে ইডির দপ্তরে। খাদ্য দপ্তরের রেশন কেলেঙ্কারির কথাও তিনি বলেন। কবিয়ালের দাবী মাঝেমধ্যেই মাঝেরহাট অফিসে যেতেন চন্দ্রিমা ভট্টাচার্য ,আমার কথা নয় ইডিকে পার্থ চট্টোপাধ্যায় বলেছেন আর মাঝেরহাটের যে অফিসে যেতেন চন্দ্রীমা তার পাশেই আমার এক আত্মীয় বাড়ি রয়েছে তাই আমি জানি বিষয়টা মন্তব্য করলেন হরিণঘাটার বিধায়ক অসীম সরকার।

 

এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কবি গানের সুরে বললেন,”দাদা পার্থ তোমার ব্যর্থ জীবন অর্থের নেশায় তুমি মনুষ্যত্ব হারালে অধিক নারীর লালসায়”। এদিন তিনি আরো বলেন,মদন মিত্র কে সমর্থন করে মদন দা অপূর্ব বলেছেন ‘কচির টেস্ট আলাদা’ জিও মদন দা ‘ও লাভলী’ সেই মদন মিত্রের ‘ও লাভলী’ সংলাপ বলতে শোনা যায় বিধায়ক তথা কবি অসীম সরকারের গলায়। এরপর ডাক পরবে