পার্থ চ্যাটার্জীর গ্রেপ্তারীর পর থেকে ৫০ টি ডাম্পার দাঁড়িয়ে বর্ধমানে

পার্থ চ্যাটার্জীর গ্রেপ্তারীর পর থেকে ৫০ টি ডাম্পার দাঁড়িয়ে বর্ধমানে। শিক্ষক নিয়োগ দূর্নীতিতে ই.ডি হাতে গ্রেপ্তার প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। প্রাক্তন শিক্ষা মন্ত্রী আটক হওয়ার পর থেকেই পূর্ব বর্ধমান জামালপুরের বেশ কিছু ডাম্পার দাঁড়িয়ে যাওয়া নিয়ে চাঞ্চল্য দেখা দিয়েছে এলাকায়। রাজনৈতিক সূত্রে খবর , এই ডাম্পার এজেন্সির সঙ্গে প্রাক্তন শিক্ষা মন্ত্রীর প্রত্যক্ষ যোগ রয়েছে। এই খবর ছড়িয়ে পরতে চাঞ্চল্য ছড়িয়ে পরে পূর্ব বর্ধমান জেলা জুড়ে। স্থানীয় সূত্রে জানাগেছে, জামালপুর ব্লকের আঝাপুর এলাকায় রয়েছে “রাহুল রাজ” নামে একটি ডাম্পার এজেন্সি রয়েছে, যারা প্রত্যেকদিন দামোদর থেকে বালি বহনের কাজ করে থাকে। কিন্তু গত কয়েকদিন ধরে এই ডাম্পার গুলি জাতীয় সড়কের পাশে সার্ভিস রোডে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে রয়েছে। প্রতিটি ডাম্পারের সামনে পি লেখা ছিল আগে।

 

কিন্তু পার্থর গ্রেপ্তারীর পরে রহস্য জনকভাবে এই ‘P’ উধাও হয়ে গেছে বলে স্থানীয় সূত্রে খবর। এই বিষয়ে “রাহুল রাজ” সংস্থার অন্যতম কর্নধার ওসমান গনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সরাসরি প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগের কথা অস্বীকার করেন। তিনি বলেন, এই এজেন্সির মালিক আমরা তিন ভাই এবং আমাদের এজেন্সি তে চলা ৫০টি গাড়ির মালিকই আমরা তিন ভাই। এর সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের কোন যোগ নাই। কিন্তু স্থানীয় দোকনদারদের সূত্রে জানাগেছে, পার্থ চট্টোপাধ্যায় আটক হওয়ার পর থেকেই “রাহুল রাজ” এজেন্সির সব ডাম্পার দাঁড়িয়ে গেছে।

 

উল্লেখ্য, শিক্ষক নিয়োগ দূর্নীতিতে ই.ডি হাতে গ্রেপ্তার প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। প্রাক্তন শিক্ষা মন্ত্রী আটক হওয়ার পর থেকেই পূর্ব বর্ধমান জামালপুরের বেশ কিছু ডাম্পার দাঁড়িয়ে যাওয়া নিয়ে চাঞ্চল্য দেখা দিয়েছে এলাকায়। রাজনৈতিক সূত্রে খবর , এই ডাম্পার এজেন্সির সঙ্গে প্রাক্তন শিক্ষা মন্ত্রীর প্রত্যক্ষ যোগ রয়েছে। এই খবর ছড়িয়ে পরতে চাঞ্চল্য ছড়িয়ে পরে পূর্ব বর্ধমান জেলা জুড়ে। স্থানীয় সূত্রে জানাগেছে, জামালপুর ব্লকের আঝাপুর এলাকায় রয়েছে “রাহুল রাজ” নামে একটি ডাম্পার এজেন্সি রয়েছে, যারা প্রত্যেকদিন দামোদর থেকে বালি বহনের কাজ করে থাকে।

 

কিন্তু গত কয়েকদিন ধরে এই ডাম্পার গুলি জাতীয় সড়কের পাশে সার্ভিস রোডে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে রয়েছে। প্রতিটি ডাম্পারের সামনে পি লেখা ছিল আগে। কিন্তু পার্থর গ্রেপ্তারীর পরে রহস্য জনকভাবে এই ‘P’ উধাও হয়ে গেছে বলে স্থানীয় সূত্রে খবর। এই বিষয়ে “রাহুল রাজ” সংস্থার অন্যতম কর্নধার ওসমান গনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সরাসরি প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগের কথা অস্বীকার করেন। পার্থ চ্যাটার্জীর