মোদী সরকারের শ্রমিক স্বার্থ বিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদ মিছিল

মোদী সরকারের শ্রমিক স্বার্থ বিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদ মিছিল। কেন্দ্রের মোদী সরকারের শ্রমিক স্বার্থ বিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদ মিছিল করা হল ইটাহারে। এদিন তৃণমূল শ্রমিক সংগঠনের উত্তর দিনাজপুর জেলার ইটাহার ব্লক আইএনটিটিইউসি-র তরফে এই কর্মসূচির আয়োজন করা হয়। ইটাহারের বিধায়ক মোশারফ হুসেনের নির্দেশে এদিনের প্রতিবাদ মিছিলটি ইটাহার সদর চৌরাস্তা এলাকায় অবস্থিত আইএনটিটিইউসি-র দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে সমগ্র ইটাহার শহরের রাস্তা পরিক্রমা করে।

 

মূলত, বাংলার প্রতি কেন্দ্র সরকারের বঞ্চনা, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, বাংলার উন্নয়ন বিমুখ বিরোধীদের কুৎসা ও অপপ্রচারের বিরুদ্ধে এদিনের এই প্রতিবাদ মিছিল বলে জানাযায়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন, তৃণমূল শ্রমিক সংগঠনের জেলা সভাপতি শেখর দাস, সংগঠনের ব্লক সভাপতি সুকান্ত মন্ডল, ইটাহার ব্লক তৃণমূল সভাপতি যোগেন্দ্র নাথ রায়, ব্লক তৃণমূলের সহ-সভাপতি কার্তিক চন্দ্র দাস, ব্লক মহিলা তৃণমূল সভানেত্রী পূজা দাস, পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধক্ষ অবিরুদ্দিন সরকার, পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির ব্লক সভাপতি সাহেরুল হক সহ অন্যান্যরা।

 

উল্লেখ্য, কেন্দ্রের মোদী সরকারের শ্রমিক স্বার্থ বিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদ মিছিল করা হল ইটাহারে। এদিন তৃণমূল শ্রমিক সংগঠনের উত্তর দিনাজপুর জেলার ইটাহার ব্লক আইএনটিটিইউসি-র তরফে এই কর্মসূচির আয়োজন করা হয়। ইটাহারের বিধায়ক মোশারফ হুসেনের নির্দেশে এদিনের প্রতিবাদ মিছিলটি ইটাহার সদর চৌরাস্তা এলাকায় অবস্থিত আইএনটিটিইউসি-র দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে সমগ্র ইটাহার শহরের রাস্তা পরিক্রমা করে। মূলত, বাংলার প্রতি কেন্দ্র সরকারের বঞ্চনা, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি,

 

বাংলার উন্নয়ন বিমুখ বিরোধীদের কুৎসা ও অপপ্রচারের বিরুদ্ধে এদিনের এই প্রতিবাদ মিছিল বলে জানাযায়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন, তৃণমূল শ্রমিক সংগঠনের জেলা সভাপতি শেখর দাস, সংগঠনের ব্লক সভাপতি সুকান্ত মন্ডল, ইটাহার ব্লক তৃণমূল সভাপতি যোগেন্দ্র নাথ রায়, ব্লক তৃণমূলের সহ-সভাপতি কার্তিক চন্দ্র দাস, ব্লক মহিলা তৃণমূল সভানেত্রী পূজা দাস, পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধক্ষ অবিরুদ্দিন সরকার, পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির ব্লক সভাপতি সাহেরুল হক সহ অন্যান্যরা।