সৈকত শহর দিঘায় বেড়াতে এসে পর্যটকের মৃত্যু

সৈকত শহর দিঘায় বেড়াতে এসে পর্যটকের মৃত্যু। এই ঘটনাকে কেন্দ্র করে উপকূল এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রের খবর, গত বুধবার অম্বুজা সিমেন্ট কোম্পানির ৩৭ জনের একটি দল দিঘায় বেড়াতে আসে। তাঁরা নিউ দিঘার একটি বেসরকারি হোটেলে ওঠে। হঠাৎই বৃহস্পতিবার রাতে হোটেলের তিনতলার বেলকনি থেকে পড়ে যান ওই ব্যক্তি। আশঙ্কা জনক অবস্থায় তাঁকে দিঘা রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

 

পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম দুলাল শী বয়স ৫৫, বাড়ি হুগলির জঙ্গিপাড়া থানা এলাকার কৃষ্ণনগরের বাসিন্দা। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে দিঘা থানার পুলিশ। দুলাল একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন বলে পরিবার সূত্রের খবর। তবে ঠিক কিভাবে তিনি ছাদ থেকে পড়ে গেলেন, সে বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে বলে দাবি দিঘা থানার ওসি বুদ্ধদেব মালের।

আরও পড়ুন – চেতলা রাখী সংঘ ক্লাবের প্রভাত ফেরীতে অংশগ্রহণ করলেন ফিরহাদ হাকিম

উল্লেখ্য, সৈকত শহর দিঘায় বেড়াতে এসে পর্যটকের মৃত্যু। এই ঘটনাকে কেন্দ্র করে উপকূল এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রের খবর, গত বুধবার অম্বুজা সিমেন্ট কোম্পানির ৩৭ জনের একটি দল দিঘায় বেড়াতে আসে। তাঁরা নিউ দিঘার একটি বেসরকারি হোটেলে ওঠে। হঠাৎই বৃহস্পতিবার রাতে হোটেলের তিনতলার বেলকনি থেকে পড়ে যান ওই ব্যক্তি।

 

আশঙ্কা জনক অবস্থায় তাঁকে দিঘা রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম দুলাল শী বয়স ৫৫, বাড়ি হুগলির জঙ্গিপাড়া থানা এলাকার কৃষ্ণনগরের বাসিন্দা। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে দিঘা থানার পুলিশ। দুলাল একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন বলে পরিবার সূত্রের খবর। তবে ঠিক কিভাবে তিনি ছাদ থেকে পড়ে গেলেন, সে বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে বলে দাবি দিঘা থানার ওসি বুদ্ধদেব মালের।